বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পঞ্চাশ রানের আগেই চার উইকেট বিলিয়েছে বাংলাদেশ

প্রকাশ: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১ | ১১:৩১:৩৩

নিজস্ব প্রতিবেদক

ছবি: প্রথম আলো
ছবি: প্রথম আলো

উইকেটগুলো বিলিয়ে দিয়ে আসাই বলাটা শ্রেয় কেননা সাইফ, সাদমান, শান্তর উইকেটের ধরন দেখে প্রশ্ন আসতেই পারে টেস্ট খেলার সামর্থ্য নিয়ে। টেম্পারমেন্ট শব্টার অনেক ঘাটতি যেন চোখে পেরেছ ইনিংসের শুরুর বল থেকেই।

টেস্ট ওপেনিংয়ে কোন পরিবর্তন রাখেনি বাংলাদেশ। সাইফ আর সাদমানের উপরই ভরসা করেছে টিম ম্যানেজমেন্ট। কিন্তু ঘুরে ফিরে সেই একই হতাশা ফিরিয়ে এনেছে দুই ওপেনার। সাদমান শুরুর দিকে একবার জীবনও পেয়েছেন। কিন্তু সেটি আর ধরে রাখতে পারেননি তিনি।

হাসান আলির বলে এলবিডব্লিউ আউট হয়ে ফিরে যান প্যাভিলিয়নে। অফ স্টাম্পের বাইরে পিচ করা অ্যাঙ্গেল করা বলটি পায়ে লাগলে আউট দিয়ে দেন আম্পায়ার। রিভিউ নেন সাদমান কিন্তু তাতেও বাঁচানো যায়নি উইকেট। এর আগেই অবশ্য সাইফ হাসানের ফেরা হয়ে গেছে।

শাহীন শাহ্ আফ্রিদির বলে কিভাবে বাউন্সার সামেলাবেন সেই জবাবটাই হয়ত ছিলনা সাইফের। অফ স্ট্যাম্পের বলগুলোতে প্রচন্ড নড়বড়ে ছিলেন শুরু থেকেই। লেগ স্ট্যাম্পের বলগুলো ফ্লিক করে গোটা কয়েক বাউন্ডারি হাঁকানো ছাড়া দৃষ্টিনন্দন কোন কিছুই দেখা যায়নি দুই ওপেনারের কাছ থেকে।

২৮ বল খেলে ১৪ রান করেন সাদমান এবং সাইফ করেন ১২ বলে ১৪ । তিন নম্বরে নামা নাজমুল হোসেন শান্তর ইনিংসটাও বড় হয়নি। সাজিদ খানের বলে ক্যাচ তুলে দেন শান্ত , ৩৬ বলে ১৪ রান করে প্যাভিলিয়নের রাস্তা ধরেন তিনি।  ৫০ রান হবার আগেই চার উইকেট হারিয়ে ফেলে বাংলাদেশ।

এই মুহুর্তে উইকেটে আছেন মুশফিকুর রহিম ও লিটন দাস। রিপোর্টটি লেখার সময় সতের ওভার পর বাংলাদেশের সংগ্রহ চার  উইকেট হারিয়ে ৫২।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি