বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পাকিস্তানি কিংবদন্তিদের বাংলাদেশ নিয়ে ভাবতে নিষেধ করলেন শাহরিয়ার নাফিস!

প্রকাশ: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১ | ২৩:৫৯:৪০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ বিডিক্রিক টাইম
ছবিঃ বিডিক্রিক টাইম

চলমান আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে পারফর্মেন্সের ছিটেফোঁটাও দেখাতে পারেননি মাহমুদউল্লাহ রিয়াদের দল। বিশ্বকাপের মূল পর্বের সব গুলো ম্যাচই হেরেছে বাংলাদেশ। প্রথম রাউন্ডে স্কটল্যান্ডের কাছে হার দিয়ে আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপ অভিযান শুরু করে টাইগাররা। পরে ওমান ও পাপুয়া নিউ গিনিকে হারিয়ে কোনমতে আসরে সুপার টুয়েলভে জায়গা করে নেন মাহমুদউল্লাহরা।

তবে সুপার সুপার টুয়েলভের পর্ব দুঃস্বপ্নের মত গিয়েছে বাংলাদেশ দলের। যেখানে পাঁচটি ম্যাচের একটি ম্যাচে ও জয়ের মুখ দেখেনি দলটি । নিজেদের শেষ ম্যাচে অজিদের বিপক্ষে সান্ত্বনা খুজতেও গিয়েও উড়ে যায় রাসেল ডমিঙ্গোর দল। ফলে একরাশ লজ্জা নিয়ে মাঠ ছাড়তে হয় লিটন-সৌম্য-মুশফিকদের।

ছবিঃ ইন্টারনেট

বড় স্বপ্ন দেখিয়েও বিশ্বকাপে বাংলাদেশ দলের এমন ছন্নছাড়া পারফরম্যান্সে সমর্থক, বিশ্লেষক, বিদেশী সাবেক ক্রিকেটার সবাই হতাশ। তার মধ্যে বাদ যায়নি পাকিস্তানি কিংবদন্তিরাও। চলতি বিশ্বকাপ চলাকালীন ই পাকিস্তানের টেলিভিশন চ্যানেল ‘এ স্পোর্টস’ এর নিয়মিত বিশ্লেষণেও বাংলাদেশ দল নিয়ে আলোচনা হয়। সেখানেই পাক কিংবদন্তি ওয়াসিম আকরাম, মিসবাহ উল হকরা টাইগারদের ব্যর্থতায় ক্রিকেট বোর্ডের তীব্র সমালোচনা করেন। অনুষ্ঠানে বাংলাদেশ দলের টানা ব্যর্থতার বিভিন্ন দিক তুলে ধরেন পাক কিংবদন্তিরা।

আর এতেই চটেছেন বাংলাদেশ দলের সাবেক ওপেনার শাহরিয়ার নাফিস। নিজের ফেসবুক আইডিতে আজ (শুক্রবার)দেওয়া এক পোষ্টে তিনি পাক ক্রিকেটারদের বাংলাদেশ নিয়েও ভাবতে নিষেধ করেছেন। ফেসবুক পোষ্টে শাহরিয়া নাফিস লিখেছেন,

“পাকিস্তান দল এখন যেমন খেলছে তা সত্যিই প্রশংসার দাবিদার। কিন্তু পাকিস্তানি কিংবদন্তিদের প্রতি শ্রদ্ধা রেখে বলতে চাই, স্যার আপনাদের বাংলাদেশ ক্রিকেট নিয়ে ভাবার দরকার নেই।”

ছবিঃ শাহরিয়ার নাফিসের ফেসবুক পেইজের টাইমলাইন থেকে নেওয়া।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপে বিভিন্ন দেশেই বিশ্বকাপ চলাকালীন সময়ে ম্যাচ নিয়ে আলোচনা করা হয়। সেখানে বিভিন্ন দেশের ক্রিকেটাররা তাদের মতামতও জানায়। তাই, নিজের ফেসবুক পেইজে শাহরিয়ার নাফিসের পোষ্ট মোটেও ভালোভাবে নেয়নি বাংলাদেশি নেটিজেনরা। শাহরিয়ার নাফিজের পোষ্টে অনেককে ক্যারিয়ার, বিতর্কিত আইসিএল যাত্রা ও ক্রিকেটজ্ঞান নিয়েও সমালোচনা করতে দেখা গেছে।

আরও খেলার খবরঃ   জিম্বাবুয়ে থেকে দেশে ফিরেছেন মুমিনুল হকরা

উল্লেখ্য, চলতি বছর ফেব্রুয়ারিতেই ক্রিকেট ক্যারিয়ার থেকে অবসর নিয়ে বিসিবিতে যোগ দেন শাহরিয়ার নাফিস। জাতীয় দলের এই সাবেক ওপেনার বর্তমানে বোর্ডের ক্রিকেট অপারেশন্স বিভাগের ডেপুটি ম্যানেজার পদে দায়িত্ব পালন করছেন।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / জোড়া গোলে অভিষেক রাঙালেন ভ্রানিয়াস
বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি