বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পাকিস্তানের অধিনায়ক-গণমাধ্যমের মন্তব্য শোনার প্রয়োজন নেই মুমিনুলের

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ | ১৫:০২:৩৯

নিজস্ব প্রতিবেদক

যে কোন টেস্ট ম্যাচ জিততে বোলিংয়ে শক্তিশালী থাকাটা অত্যন্ত জরুরী। পাকিস্তানের বিপক্ষে বাংলাদেশকে টেস্ট জিততে হলে অন্তত সামনে থেকে নেতৃত্ব দিতে হবে বাংলাদেশের বোলিংকেই। কিন্তু ম্যাচ শুরুর আগেই সেখানে চিন্তার ভাজ পড়েছে। মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদকে পাচ্ছে না বাংলাদেশ, পাওয়া যাবে না আরেকজন বামহাতি পেসার শরিফুলকেও।

সে কারণেই প্রেস কনফারেন্সে আজ মুমিনুলকে আজ বিভিন্নভাবে প্রশ্ন করা হয়েছিল বাংলাদেশ দলের সামর্থ্য আর সাহস নিয়ে। বাংলাদেশ কি জিততে নামবে কিনা এমন ইপ্সাতেই ঘাটতি আছে কিনা সেটি জানতেও প্রশ্ন ছিল মুমিনুল হক সৌরভের কাছে। তবে ঢাল হয়ে বাকি সবার জন্যেই আজ কথা বলেছেন মুমিনুল।

নিজের অগাধ বিশ্বাসের কথা জানিয়েছেন কোন কিছু গোপন না রেখেই। টেস্ট ক্রিকেটে বাংলাদেশ পারবে কিনা পাকিস্তানের বিশ উইকেট নিতে এমন প্রশ্নের জবাবে মুমিনুল এক বাক্যে বলেছেন তিনি পারবেন এবং দলে যারা আছেন তাদের নিয়ে তিনি আত্মবিশ্বাসী। এমনকি পাকিস্তানের গণমাধ্যমের কথা শোনার সময় নেই মুমিনুলের।

মুমিনুল হক সৌরভ বলেন, “এখানে একেক জনের আত্মবিশ্বাস একেক রকম। আমি আমার দল নিয়ে আত্মবিশ্বাসী। ওরা (পাকিস্তান অধিনায়ক ও সংবাদ মাধ্যম) কি বলছে তা নিয়ে আমি চিন্তা করছি না। আমি আমার পরিকল্পনাতেই অনড় থাকার চেষ্টা করছি। বাইরে কি হচ্ছে না হচ্ছে তা আমার কোনো শোনারই দরকার নাই মনে করি। না শোনাই ভালো।”

“ দেখেন টেস্ট পাঁচ দিনের খেলা। এখানে সেশনে সেশনে মোমেন্টাম পরিবর্তন হতে পারে। পাঁচ দিনের চারদিনে ১২টা সেশন আপনি জিতলেও শেষ দিনে ৩টা সেশন যদি আপনি না জিতেন তাহলে ফল কিন্তু আপনার পক্ষে আসবে না। পাঁচ দিনে সবকটি সেশন যারা ভালো খেলবে তারা ম্যাচ জিতবে।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি