বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিএসজি’তে খুশি আছেন পচেত্তিনো

প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ | ১৭:২০:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

দলের একের পর এক বাজে পারফরম্যান্সের কারণে দিনকয়েক আগে ছাঁটাই করা হয় ইংলিশ ক্লাব ম্যানচেষ্টার ইউনাইটেড কোচ ওলে গানার সুলশারকে। এরপর থেকেই রোনালদোদের নতুন কোচের সন্ধানে আছে ইংলিশ ক্লাবটি।

রিয়াল মাদ্রিদকে হ্যাট্রিক চ্যাম্পিয়ান্সলিগ জেতা ফরাসি কোচ জিনেদিন জিদানকে পেতে আগ্রহী ছিল ইউনাইটেড কর্তৃপক্ষ। তবে ইংলিশ প্রিমিয়ার লিগ নিয়ে আপাতত চিন্তা করতে রাজি নয় জিদান, সে কারণে আবারো জিদানের অধীনে খেলা হচ্ছে না রোনালদোর।

জিদানকে না পাওয়ায় ম্যানইউর নজর নাকি এখন ফরাসি ক্লাব পিএসজির দায়িত্বে থাকা আর্জেন্টাইন কোচ মাউরিসিয়ো পচেত্তিনোর উপর। ইংল্যান্ডের বেশ কিছু প্রভাবশালী দৈনিক দিয়েছিল এমন খবর। তারা জানিয়েছিল, পচেত্তিনোর পরিবার ইংল্যান্ডে থাকায় তিনিও ফিরতে চান এখানে।

তবে সেসব বিষয়ে অবশেষে মুখ খুলেন মেসি-নেইমারদের দায়িত্বে থাকা মাউরিসিয়ো পচেত্তিনো।

আরএমসি স্পোর্টসকে আর্জেন্টাইন এই কোচ বলেন, “আমি প্যারিসে খুশি আছি। এই শহরটাকে কোচ ও খেলোয়াড় হিসেবে খুব ভালোভাবে চিনি। সবসময়ই এমন পরিস্থিতির মধ্যেই বাস করি। কিছু জিনিস হয় আর এটা আমার দায় না। যদি আপনি আমাকে জিজ্ঞেস করেন, কেবল এটুকু বলতে পারি পিএসজিতে আমি খুশি।”

পরে একই প্রসঙ্গে প্রশ্ন শুনে পচেত্তিনো বলেছেন, ‘২০২৩ সালের জুন পর্যন্ত পিএসজির সঙ্গে চুক্তি আছে আমার। আমি এখানে খুশি, এটাই বাস্তব। আমি প্যারিসে খুশি, এই ব্যাপারটা পরিষ্কার জানাতে চাই।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
ক্লাব ফুটবল / ইউরোপা লিগে নেমে ‘নতুন যুগের শুরু’ দেখছেন জাভি
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাশেজ | হেডের দ্রুততম সেঞ্চুরিতে বড় লিডে দ্বিতীয় দিন শেষ অস্ট্রেলিয়ার
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / পিএসএল | শহিদ আফ্রিদিকে দিয়ে সরফরাজকে দলে নিলো মুলতান
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি