বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পিসিবি’র সাথে পুরোনো সম্পর্ক জোড়া লাগাতে ইসিবি সিইও এখন পাকিস্তানে

প্রকাশ: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ | ০১:২৪:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

অক্টোবরে ইংল্যান্ড পাকিস্তান সিরিজের সূচি থাকলেও নিরাপত্তার দোহাই দিয়ে পাকিস্তানে দল পাঠায়নি ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ড। পাকিস্তানে ওই সময়ে ইংল্যান্ড পুরুষ ও নারী দলের সফর ছিল।

তবে এবার ভাঙা সম্পর্ক জোড়া লাগাতে ইংল্যান্ড অ্যান্ড ওয়েলস ক্রিকেট বোর্ডের সিইও টম হ্যারিসন এখন পাকিস্তানে। বাতিল সফর নিয়ে তিনি কথা বলবেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান ও পাকিস্তান ক্রিকেট বোর্ডের সভাপতি রমিজ রাজার সাথে।

বিশ্বকাপ শুরুর আগে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের বিপক্ষে সিরিজ দিয়ে বিশ্বকাপ প্রস্তুতি সেরে নিতে চেয়েছিল পাকিস্তান। নিউজিল্যান্ড দল পাকিস্তানে গিয়েও নিরাপত্তার দোহাই খেলা শুরুর ঠিক আগে ফিরে আসে এবং কয়েক সপ্তাহ আগে স্বল্প নোটিশে ইংল্যান্ড দুই ম্যাচের সফর থেকে সরে দাড়ালে পিসিবির কর্মকর্তারা ক্ষুব্ধ হয়েছিলেন।

জানা গেছে এখন হ্যারিসন পিসিবি-র নতুন প্রেসিডেন্ট রজিম রাজাকে আশ্বস্ত করবেন যে ইংল্যান্ড ২০২২ সালের শেষের দিকে তাদের সাথে টেস্ট সিরিজ খেলতে চায়। এর আগে সর্বশেষ পাকিস্তানের মাঠে ইংল্যান্ড খেলেছিল ২০০৫ সালে।

বিশ্বকাপ শেষে সরাসরি দুবাই থেকে ৩ টি-টোয়েন্টি ও ২ টেস্ট খেলতে পাকিস্তান আসবে বাংলাদেশ সফরে। এরপর অস্ট্রেলিয়াও পাকিস্তানের মাটিতে প্রায় ১ মাসের সফর করবে অস্ট্রেলিয়া। সেখানে ৩ টেস্ট, ৩ ওয়ানডে ও ১ টি-টোয়েন্টি খেলবে তারা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি