বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পুলিশ ক্লাবে পুলিশে চাকুরিরত ১৬ ফুটবলার

প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ | ২২:২৭:৫৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আসন্ন ২০২১-২২ মৌসুমের জন্য বুধবার বাংলাদেশ ফুটবল ফেডারেশনে আনুষ্ঠানিক দলবদল সেরেছে বাংলাদেশ পুলিশ এফসি। নতুন মৌসুমের জন ৩৫ জনের স্কোয়াড জমা দিয়েছে ক্লাবটি। যেখানে ১৬জন ফুটবলারই পুলিশে চাকুরিরত।

২০০২ সালের পর ২০১৯-২০ মৌসুম দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে ফিরে আসে বাংলাদেশ পুলিশ এফসি। করোনার কারণে সে মৌসুম স্থগিত হয়ে গেলেও পরের মৌসুমে লিগে নবম হয়ে ২০২১-২২ মৌসুমে অংশ নেওয়া নিশ্চিত করে ক্লাবটি।

আগের কোচকে বিদায় করে নিয়োগ দেয়া হয়েছে রোমানিয়ার প্রো-লাইসেন্স করা কোচ আরিস্টিকা সিয়োবা। তাঁর অধীণে গত মৌসুমের চেয়ে এবার আরও ভাল করতে চায় সার্ভিসেস দলটি। সেই সাথে পরিবর্তন এসে বিদেশি ফুটবলারদেরও। আগের চার বিদেশিকে ছেড়ে দলে আনা হয়েছে ব্রাজিলিয়ান সেন্টার ব্যাক দানিলো অগোস্তো ও মিডফিল্ডার ডেনিলসন রদ্রিগেজ এবং জার্মান বংশোদ্ভূত মরোক্কান ফরোয়ার্ড আদিল খুশখুশ ও আফানিস্তানের ফরোয়ার্ড আমিরুদ্দিন শরিফি।

গত মৌসুমে পুলিশের হয়ে নজরকাড়া মোহাম্মদ জুয়েল ও জমির উদ্দিন অন্য ক্লাবে চলেও গেলেও বাকি দেশিদের উপর ভরসা রাখছে ক্লাবটি। দলবদল করতে এসে গত বারের চেয়ে এ মৌসুমে আরও উপরের দিকে থাকার লক্ষ্যের কথা জানালেন বাংলাদেশ পুলিশ এফসির সাধারণ সম্পাদক রেজাউল হায়দার।

“উয়েফা প্রো-লাইসেন্স কোচ এনে দুই মাস আগেই কাজ শুরু করেছি। এই কোচ গতবার থেকে ভাল করবে এমন আশা করছি। গতবারের ঘাটতি এবার পূরণ করার চেস্টা করবো। আমাদের প্লেয়ার ভাল করে অন্য ক্লাবে গেছে এটা আমাদের গর্বের ব্যাপার। (জমির, জুয়েল)। ওদের জায়গায় যারা ঢুকেছে তারা এই জায়গা পূরণ করবে আশা করি। গত বারের চেয়ে লিগে আরো উপরের দিকে থাকা আমাদের টার্গেট। আমাদের ট্যালেন্ট প্লেয়ার আছে যেটা মাঠেই দেখা যাবে।”

পুলিশ দলের ৩৫ জনের মধ্যে ১৬জনই পুলিশে চাকুরিরত। পুলিশে চাকুরিরত বাইরের ফুটবলারদের পুলিশে যোগ দেয়ার কোন সুযোগ রয়েছে কিনা প্রশ্নের জবাবে তিনি বলেন, “খেলোয়াড় হিসেবে পুলিশে চাকরি দেয়ার সুযোগ নেই। তাঁকে আমাদের সহজাত নিয়ম মেনে পরীক্ষায় পাশ করে এসেই যোগ দিতে হবে।”

আরও খেলার খবরঃ   বাংলাদেশে হচ্ছে না এএফসি কাপ, গ্রুপ 'ডি' এর আয়োজক মালদ্বীপ

তবে অন্যান্য আন্তঃবাহিনীতে খেলোয়াড় হিসেবে চাকুরি নেওয়ার সুযোগ রয়েছে।

সাম্প্রতিক খবর

খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
আন্তর্জাতিক ক্রিকেট / অ্যাডিলেডের পর অ্যাশেজে যুক্ত হচ্ছে আরও একটি দিবারাত্রির টেস্ট
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি