বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

পোর্তোকে হারিয়ে লিভারপুলের ‘পাঁচে পাঁচ’

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ | ০৩:৫৯:৪৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে চলতি আসরে উড়ছে লিভারপুল। আগের চার ম্যাচের সবকটি জিতে গ্রুপ চ্যাম্পিয়ন হিসেবেই আসরে নক আউট পর্ব নিশ্চিত করে ফেলে ইয়ুর্গেন ক্লপের দল।

তাই ঘরের মাঠে অলরেডদের জন্য ম্যাচটি ছিল অনেকটাই নিয়ম রক্ষার। এমন ম্যাচেও হারেনি মার্সেসাইডের জনপ্রিয় ক্লাবটি। নিজেদের মাঠে চেনা আঙ্গিনায় পোর্তোকে সহজেই হারিয়ে প্রতিযোগিতায় শতভাগ জয়ের রেকর্ড ধরে রাখলো অলরেডরা।

ছবিঃ টুইটার

আজ (বুধবার) রাতে উয়েফা চ্যাম্পিয়নস লিগে ঘরের মাঠে ম্যাচটি ২-০ গোলে জিতেছে লিভারপুল। ইয়ুর্গেন ক্লপের দলের হয়ে গোল দুটি করেছেন থিয়াগো আলকান্তারা ও মোহাম্মদ সালাহ।

অ্যানফিল্ডে বল দখলের লড়াই কিংবা গোলমুখে শট- সবকিছুতেই এগিয়ে ছিল লিভারপুল। কিন্তু, তারপরও প্রথমার্ধে জালের দেখায় পায়নি দলটি। বিরতির পর মাঠে ফিরেই দারুণ এক গোলে স্বাগতিকদের এগিয়ে দেন থিয়াগো আলকান্তারা। ম্যাচের ৫২তম মিনিটে গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার।

গোল পেয়ে আক্রমণের ধার আরও বাড়ায় লিভারপুল।১৮ মিনিট পর গোলের দেখায় পেয়ে যান মোহাম্মদ সালাহও। ম্যাচের ৭০তম মিনিটে জর্ডান হেন্ডারসনের পাস থেকে গোলটি করেন মিশরীয় ফরোয়ার্ড। ম্যাচের বাকি সময় আর কোন গোল না হলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ইংলিশ জায়ান্টরা।

ছবিঃ ইন্টারনেট

এই জয়ে প্রতিযোগিতায় ৫ ম্যাচে শতভাগ জয়ে ১৫ পয়েন্ট নিয়ে শীর্ষস্থান মজবুত করলো লিভারপুল। সমান ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে দুইয়ে আছে পোর্তো।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
ক্লাব ফুটবল / সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি