বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ফ্লু আক্রান্ত রিজওয়ান-মালিকের সর্বশেষ অবস্থা জানালো পিসিবি

প্রকাশ: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ | ১৩:৫৪:০৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

এবারের বিশ্বকাপের দ্বিতীয় সেমিফাইনালে অস্ট্রেলিয়ার বিপক্ষে আজ মাঠে নামবে পাকিস্তান, সেমিফাইনালের আগে পাকিস্তান শিবিরে চিন্তার ভাজ পড়েছে। ফ্লু-তে আক্রান্ত হয়ে আজকের ম্যাচে অনিশ্চিত পাকিস্তানের দুই তারকা ক্রিকেটার মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিক।

দুজনেই গতকাল অনুশীলনে আসেননি, তবে টিম ম্যানেজমেন্ট থেকে জানানো হয়েছিলো করোনা পরীক্ষায় দুজনেরই নেগেটিভ এসেছে, তাদের আশা অজিদের বিপক্ষে মাঠে নামার আগে দুজনেই সুস্থ ও ফিট হয়ে উঠবেন।

এখনো শঙ্কা কাটেনি রিজওয়ান ও মালিকের সেমিফাইনালে খেলা নিয়ে, তবে পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) পক্ষ থেকে স্পষ্ট ভাবে কিছু না জানানো হলেও ইঙ্গিত দেওয়া হয়েছে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে এই দুজনেরই খেলার সম্ভাবনা বেশি।

পিসিবির পক্ষ থেকে জানানো হয়, “দু’জন খেলোয়াড়ই সকালে বেশ ভালো রয়েছেন। তবে বিকেলের পরে পিসিবি-র মেডিক্যাল প্যানেল পুরো পরিস্থিতি দেখে দুই ক্রিকেটারকে নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবে।”

পাকিস্তানের ম্যানেজমেন্ট সূত্রে জানা যায়, গতকাল (বুধবার) সকালে ঘুম থেকে ওঠার সময় মোহাম্মদ রিজওয়ান ও শোয়েব মালিকের সর্দি-কাশি ও জ্বর ছিল। তবে তা খুব বেশি ছিল না, তবুও ঝুঁকি এড়াতে অনুশীলনে আসতে নিষেধ করা হয় দুজনকেই।

পরে সতর্কতার অংশ হিসেবে রিজওয়ান ও মালিক দুজনের পাশাপাশি দলের সদস্যদেরও করোনা পরীক্ষা করানো হয়, যেখানে সবারই নেগেটিভ এসেছে। তাই এই দুই ক্রিকেটারকে অস্ট্রেলিয়ার বিপক্ষে পাওয়া নিয়ে বেশ আশাবাদীই পাকিস্তানের টিম ম্যানেজমেন্ট।

ব্যাট হাতে অবিশ্বাস্য ছন্দে আছেন মোহাম্মদ রিজওয়ান, এবারের বিশ্বকাপে ৫ ম্যাচে ৭১.৩৩ গড়ে করেছেন ২১৪৷ রান। স্ট্রাইকরেট ১২৭.৩৮, সর্বোচ্চ ইনিংস ৭৯ রানের। ভালো ছন্দে আছেন শোয়েব মালিকও, সর্বশেষ ম্যাচে স্কটল্যান্ডের বিপক্ষে ১৮ বলে হাকিয়েছেন ফিফটি, যা এবারের বিশ্বকাপে যৌথভাবে দ্রুততম ফিফটির রেকর্ড।

আজ রাত ৮ টায় দ্বিতীয় সেমিফাইনালে মুখোমুখি হবে অস্ট্রেলিয়া ও পাকিস্তান।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / জোড়া গোলে অভিষেক রাঙালেন ভ্রানিয়াস
বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি