বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্সের প্রশংসা করলেন কিংবদন্তি এনায়েত

প্রকাশ: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ | ২৩:১০:৫৮

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

সোমবার বিকালে বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারার মধ্যকার প্রস্তুতি ম্যাচ দেখতে বসুন্ধরা ক্রীড়া কমপ্লেক্স পরিদর্শন করতে এসেছিলেন বাংলাদেশ ফুটবলের কিংবদন্তি ও স্বাধীন বাংলাদেশ ফুটবল দলের অন্যতম ফুটবলার এনায়েত রহমান খান। পরিদর্শনে এসে বসুন্ধরার মাঠ দেখে প্রশংসা করেছেন এই সাবেক ফুটবলার।

প্রায় ২৭ বছর পর গত বৃহস্পতিবার ঢাকায় পা রেখেছেন বাংলাদেশ ফুটবলের জীবন্ত কিংবদন্তি এনায়েত রহমান খান। বাংলাদেশ ফুটবলের সবচেয়ে প্রতিভাবান ফুটবলার যাকে ভাবা হতো সেই এনায়েত অভিমান করেই দেশের ফুটবলের খোঁজ খবর নিতেন না এমনটাই জানা গিয়েছে।

এদিকে দেশের ক্লাব গুলার মধ্যে বসুন্ধরা কিংস পেশাদারিত্বের মোড়কে এগিয়ে যাচ্ছে। নিজস্ব স্পোর্টস কমপ্লেক্স সহ ফুটবলারদের সকল ধরনের সুযোগ সুবিধা প্রদানে অঙ্গিকার বদ্ধ ক্লাবটি। আর সেই ক্লাবের স্পোর্টস কমপ্লেক্স দেখতে এসে প্রশংসা ঝরলো এনায়েতের কণ্ঠে। বসুন্ধরা কিংসের প্রস্তুতি ম্যাচ দেখার আগে সোমবার সকালে আরও একটি প্রস্তুতি ম্যাচ দেখেছেন এই কিংবদন্তি।

“আমি বর্তমান বাংলাদেশের ফুটবল সম্পর্কে কিছুই জানি না। সম্ভবত, ২৩ বা ২৪ বছর পর একটি ম্যাচ (অনুশীলন) দেখেছি। আমি আজ সকালে আরেকটি ম্যাচ দেখেছি, কিন্তু সেই ম্যাচের মান, ভেন্যুর চেয়ে এই ম্যাচের অন্যান্য সুযোগ-সুবিধা, দল ও মাঠ অনেক ভালো।”

 

“সত্যি বলতে আমি বাংলাদেশ ফুটবল নিয়ে কখনই বিশ্লেষণ করিনি, গত ২৭ বছরে কখনো ভাবিনি। তবে একজন ফুটবলার হিসেবে বলতে পারি বসুন্ধরা মাঠটা সত্যিই সুন্দর, খুব চিত্তাকর্ষক। এমনকি এই ম্যাচ, এই ম্যাচের মান এবং দলগুলি আরও ভাল।”

বসুন্ধরা কিংস ও উত্তর বারিধারার মধ্যকার ম্যাচ শেষে এনায়েত রহমান খানকে সম্মান সূচক ক্রেস্ট ও বসুন্ধরা কিংসের নতুন মৌসুমের জার্সি প্রদান করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহ-সভাপতি ও বসুন্ধরা কিংস সভাপতি ইমরুল হাঁসান।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি