বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বাংলাদেশ সফর থেকে নিজেকে সরিয়ে নিলেন হাফিজ

প্রকাশ: সোমবার, ৮ নভেম্বর, ২০২১ | ১৮:০৪:১২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরেই টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলতে বাংলাদেশ সফরে আসছে পাকিস্তান ক্রিকেট দল, সিরিজে ২ টেস্ট ও ৩ ম্যাচের ওয়ানডে ম্যাচ খেলবে বাবর আজমরা।

১৯ নভেম্বর থেকে মাঠে গড়াতে যাওয়া সিরিজ থেকে নিজেকে প্রত্যাহার করে নিয়েছেন পাকিস্তানি অলরাউন্ডার মোহাম্মদ হাফিজ, মূলত তরুণদের সুযোগ করে দিতেই সফর থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন তিনি।

মোহাম্মদ হাফিজ পাকিস্তানের হয়ে বর্তমানে শুধু টি-টোয়েন্টিই খেলছেন, এক ফর্মেটে খেললেও ভবিষ্যতের জন্য তরুণদের তৈরি হয়ে নেওয়ার জন্য বাংলাদেশ সফরে না আসার সিদ্ধান্ত হাফিজের। তার জায়গায় সুযোগ পেতে পারেন ইফতিখার আহমেদ।

সর্বশেষ ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল পাকিস্তান, সেবার ওয়ানডে সিরিজে হোয়াইটওয়াশ হয়েছিল দলটি। টি-টোয়েন্টি সিরিজ হারতে না হলেও জয় পাওয়া হয়নি তাদের, প্রায় অর্ধযুগ পর আবারও বাংলাদেশে আসছে পাকিস্তান।

এবার অবশ্য কোন ওয়ানডে ম্যাচ নেই, বাকি দুই ফর্মেটে বেশ ছন্দেও আছে বাবর আজম, মোহাম্মদ রিজওয়ানরা। ১৯ নভেম্বর টি-টোয়েন্টি দিয়েই মাঠে গড়াবে সিরিজটি, ২০ ও ২২ নভেম্বর হবে বাকি দুই টি-টোয়েন্টি। ২৬ নভেম্বর থেকে শুরু হবে টেস্ট সিরিজ, ৪ ডিসেম্বর মিরপুর টেস্ট দিয়ে শেষ হবে পাকিস্তানের বাংলাদেশ সফর।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
ক্লাব ফুটবল / সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি