বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বার্সার ডাগ-আউটে বসেই আগুয়েরোর অবসরের গুঞ্জন উড়িয়ে দিলেন জাভি

প্রকাশ: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ | ১৪:৩৪:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

এমন কঠিন সময়ের সঙ্গে লড়াই করতে হবে, নিজেও ঘুণাক্ষরেও ভাবার কথা নয় সার্জিও আগুয়েরোর। ম্যান সিটি অধ্যায় শেষ করে বার্সেলোনায় যোগ দিলেন নতুন চ্যালেঞ্জের আশায়। কিন্তু জীবনে এত বড় ঘটনা ঘটে গেলো যে তার ক্যারিয়ারই পড়ে গেছে হুমকির মুখে। স্প্যানিশ মিডিয়ায় বড় গুঞ্জন, অবসরে যাচ্ছেন আর্জেন্টাইন ফরোয়ার্ড।

অক্টোবর মাসের শেষ সপ্তাহে বার্সেলোনার হয়ে খেলার সময় হৃদযন্ত্রের সমস্যা কারণে মাঠ থেকে হাসপাতালে যেতে হয় সার্জিও আগুয়েরোকে। আশঙ্কা করা হচ্ছিল ফুটবল খেললে তার এই সমস্যা আরও জটিল আকার ধারণ করতে পারে। গতকাল (শনিবার) সেই গুঞ্জন-ই দেখা দিয়েছিল। স্পেনের নামকরা সাংবাদিক রোমানো জানান, হৃদযন্ত্রের সমস্যা কারণে মাত্র ৩০ বছর বয়সে বুটজোড়া তুলে রাখার স্বীদ্ধান্ত নিয়েছেন ম্যানচেস্টার সিটির সর্বকালের সর্বোচ্চ গোলদাতা।

ছবিঃ টুইটার

রোমানোর এমন খবরে নড়েচড়ে বসে ফুটবল বিশ্ব। সামাজিক যোগাযোগমাধ্যমে ভাসে, আগুয়েরোকে বিদায়ের বার্তা। তবে, এরই মধ্যে নতুন খবর জানালেন জাভি হার্নান্দেজ। বার্সেলোনার নতুন কোচ ইতোমধ্যে উড়িয়ে দিয়েছেন আগুয়েরো অবসর নেওয়ার জল্পনা- কল্পনা। জাভি জানালেন, আর্জেন্টাইন তারকা অবসর নিয়ে মিথ্যাচার ছড়ানো হচ্ছে।

গতকাল স্প্যানিশ লা লিগায় এস্পানিয়লের বিপক্ষে ম্যাচের মাধ্যমে বার্সেলোনার ডাগ-আউটে অভিষেক হয়েছে জভি হার্নান্দেজের। কোচ হিসেবে বার্সেলোনায় জাভির অভিষেকে দিন তাঁকে গোল করে জয় উপহার দিয়েছেন মেম্ফিস ডিপাই।

ছবিঃ টুইটার

এই জয়ে লিগে টানা চার ম্যাচ পর জয়ে কাতালানরা। লা লিগায় জয়ে ফেরার দিনেই সার্জিও আগুয়েরো নিয়ে মুখ খুলেন জাভি। বার্সার নতুন কোচ আর্জেন্টাইন তারকার অবসরের বিষয়টি উড়িয়ে দিয়ে বলেন,

“যেসব খবর বেরিয়েছে, সেগুলো সত্য নয়। আমি তার সঙ্গে কথা বলেছি। সে সুস্থ ও খুশি আছে। আমি তাকে বলেছি যে যখনই সে ঠিকঠাক অনুভব করবে, তখনই সে দলে ফিরতে পারবে।”

কদিন আগে অবশ্য অবসরের গুঞ্জন নিজেই উড়িয়ে দিয়েছিলেন সার্জিও আগুয়েরো। কাতালুনিয়া রেডিওতে আর্জেন্টাইন স্ট্রাইকারের অবসরের গুঞ্জন উঠলে সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের জানান, এখনো চিকিৎসকে নির্দেশনা মেনে ফেরার চিন্তা করছেন।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি