বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিশ্বকাপের পর পাকিস্তান সিরিজেও তামিমের ফেরা নিয়ে ধোঁয়াশা

প্রকাশ: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১ | ১২:৩০:২৯

নিজস্ব প্রতিবেদক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

বিশ্বকাপ শেষ হওয়ার পরই বাংলাদেশ সফরে আসবে পাকিস্তান। জানা গেছে, দুবাই থেকে সরাসরি বাংলাদেশের ফ্লাইট ধরার কথা পাকিস্তানের। নভেম্বর মাসের ১৯ তারিখ থেকে শুরু হওয়া সিরিজে থাকবে ৩ টি টুয়েন্টি ও দুইটি টেস্ট ম্যাচ। একটি টেস্ট ম্যাচ অনুষ্ঠিত হওয়ার কথা চট্টগ্রামে।

তবে পাকিস্তানের বিপক্ষে রঙিন পোষাকে ফিরছেন কি তামিম ইকবাল? এমন একটি প্রশ্ন ঘুরাফিরা করছে। বাতাসে আভাস যে, তামিম পাকিস্তানের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজে খেলবেন না।

বিষয়টি কতটা সত্যি সেটা জানতে যোগাযোগ করা হয়েছিল বিসিবির এক নির্বাচকের সাথে। তিনি তামিম ইস্যুতে কোন কথা বলতেই রাজী হননি। তার মানে কি তামিমের টি টোয়েন্টিতে থাকা নিয়ে কোন সংশয় আছে? যদিও সেটা শুধুই একটা ধারণা মাত্র।

তবে ধারণাটা পিছনে আর একটু যদি কিন্তুর লাইন যুক্ত হয় বিসিবির একজন প্রভাবশালী বোর্ড কর্তার সাথে কথা বলে। অফিসিয়ালি তামিম ইস্যুতে কোন কথা না বলতে চাইলেও তিনি পরবর্তীতে কথা বলেছেন নাম প্রকাশ না করার শর্তে।

তিনি ডেইলি স্পোর্টসিবিডিকে বলেন, “তামিম টি টোয়েন্টি সিরিজে খেলবেন কিনা সেটা নিয়ে একটা ধোঁয়াশা কাজ করছে, এটা সত্যি। তামিমকে দলে না নেওয়ার তো কোন কারন নেই, কিন্তু নির্বাচক, কোচ, ক্যাপ্টেনের একটা বড় ভূমিকা আছে দলে কে খেলবে, খেলবেনা সেটা নির্ধারণে।”

“আমার সাথে তামিমের কথা হয়নি, সুতরাং তামিম কি ভাবছেন সেটা আমি বলতে পারছিনা এই মুহুর্তে।তবে ব্যক্তিগত ভাবে আমি এই মুহুর্তে মনে করি বিশ্বকাপের পরপরই তামিমের দলে ফেরা উচিত। তামিম যদি পাকিস্তান সিরিজে না খেলেন সেটা ভালো কিছু হবে না আমাদের ক্রিকেটের জন্য।”

বিশ্বকাপের আগে ফেসবুকে ঘোষণা দিয়ে নিজেকে প্রত্যাহার করে নিয়েছিলেন তামিম ইকবাল। তবে তামিম ইকবালের টি টোয়েন্টি থেকে দূরে থাকাটা বেশ দুরের গল্প। নিউজিল্যান্ড সফর থেকেই তামিম আর টি-টোয়েন্টি খেলেননি।

আরও খেলার খবরঃ   অধিনায়ক মাহমুদউল্লাহর পাশে দাড়ানো কঠিন - মাশরাফি

বিসিবি সভাপতির বক্তব্য অনুযায়ী সেসময়ই তামিম ইকবাল খান টিটোয়েন্টি থেকে অবসর নিতে চেয়েছিলেন কিন্তু বিসিবি সভাপতির অনুরোধে তিনি সে সিদ্ধান্ত থেকে সরে আসেন।

 

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি