বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বিশ্বকাপ ভুলে ‘চ্যালেঞ্জিং’ পাকিস্তান সিরিজে পূর্ণ মনোযোগ মাহমুদউল্লাহর

প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১ | ১৮:০৬:৩২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

শেষ ম্যাচে নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে চান রিয়াদ
মাহমুদউল্লাহ রিয়াদ (ফাইল ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি)
শেষ ম্যাচে নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে চান রিয়াদ মাহমুদউল্লাহ রিয়াদ (ফাইল ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি)

মরুর দেশের টি-টোয়েন্টি বিশ্বকাপে অনেক প্রত্যাশা নিয়ে খেলতে গেছিলো বাংলাদেশ। তবে সেই প্রত্যাশার ছিটেফোঁটাও পূরণ করতে পারেনি টাইগাররা। তবে বিশ্বকাপ ব্যর্থতা ভুলে পাকিস্তানের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজেই পূর্ণ মনোযোগ দিতে চান বাংলাদেশ অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ।

পাকিস্তান সিরিজ দিয়েই আবারও ঘুরে দাঁড়াতে চান মাহমুদুল্লাহ রিয়াদ। তবে ঘরের মাঠে আসন্ন সিরিজটা যে মোটেও সহজ হবে না, সেটা মানছেন টাইগার দলপতিও। বরং এই মূহুর্তে বিশ্বের অন্যতম সেরা দল পাকিস্তানের বিপক্ষে সিরিজটা হবে বেশ ‘চ্যালেঞ্জিং’, মনে করেন তিনি।

প্রথম টি-টোয়েন্টি মাঠে নামার আগে ভার্চুয়াল প্রেস কনফারেন্সে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন, “বিশ্বকাপ নিয়ে কথা বলছে চাচ্ছি না। সম্পূর্ণ মনোযোগ দিচ্ছি টি-টোয়েন্টি ম্যাচ নিয়ে। এই তিনটা ম্যাচ আমরা দলের জন্য কতটুকু ভালো অবদান রাখতে পারি ব্যক্তিগতভাবে ওটাই মুখ্য বিষয় এবং ওটাতেই লক্ষ্য রাখছি৷”

টাইগার অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ (ছবিঃ টুইটার)

“কারণ যে জিনিসগুলো আগে হয়ে গেছে সে জিনিস নিয়ে চিন্তা করলে বরংচো নেতিবাচক প্রভাব আসতে পারে। আমরা ইতিবাচক ভাবে চিন্তা করছি সবকিছু। তারপরও আমি বলব অবশ্যই সিরিজটা চ্যালেঞ্জিং হবে৷ পাকিস্তান বিশ্বের অন্যতম সেরা দল এই মুহূর্তে। তাই এটা (পাকিস্তান সিরিজ) আমাদের জন্য খুব কঠিন হবে।” তিনি আরও যোগ করেন।

আগামীকাল (শুক্রবার, ১৯ নভেম্বর) মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে তিন ম্যাচ সিরিজের প্রথম টি-টোয়েন্টিতে পাকিস্তানের মুখোমুখি হবে বাংলাদেশ। এরপর একই ভেন্যুতে আগামী ২০ এবং ২২ নভেম্বর মাঠে নামবে দুইদল। রাতের ‘শিশির’ এড়াতে সিরিজের সবগুলো ম্যাচই শুরু হবে বেলা ২টায়।

 

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি