বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বোল্টকে ছাড়াই ভারতের বিপক্ষে টেস্ট সিরিজের দল ঘোষণা নিউজিল্যান্ডের

প্রকাশ: শুক্রবার, ৫ নভেম্বর, ২০২১ | ০৬:৫০:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

টি-টোয়েন্টি বিশ্বকাপের পরপরই ভারত সফরে যাচ্ছে নিউজিল্যান্ড, যে কারণে বিশ্বকাপ চলাকালীনই সফরের জন্য ১৫ সদস্যের টেস্ট স্কোয়াড ঘোষণা করেছে নিউজিল্যান্ড ক্রিকেট। ঘোষিত টেস্ট দলে নেই পেসার ট্রেন্ট বোল্ট, নতুন মুখ রাচিন রাবীন্দ্র।

জৈব সুরক্ষা বলয়ের ধকল এড়াতে ভারত সফর থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন টেন্ট বোল্ট, একই কারণে নিজেকে প্রত্যাহার করে নেন কলিন ডি গ্র্যান্ডহোমও। স্কোয়াডে ৩ বিশেষজ্ঞ স্পিনার মিচেল স্যান্টনার, আইজাজ প্যাটেল ও উইল সামারভিল, সাথে দুইজন স্পিনিং অলরাউন্ডার রাচিন রাবীন্দ্র ও গ্লেন ফিলিপস।

ট্রেন্ট বোল্ট ও কলিন ডি গ্র্যান্ডহোম ভারত সফর থেকে নাম প্রত্যাহার করে নিলেও এই দুই ক্রিকেটারের পাশেই থাকছেন নিউজিল্যান্ডের হেড কোচ গ্যারি স্টিড।

তিনি বলেন, “ট্রেন্ট এবছর ইতোমধ্যেই ৬০ দিন কঠোর আইসোলেশনে কাটিয়ে ফেলেছে, কলিন সম্প্রতি পাকিস্তান থেকে বাড়ি ফিরেছে। ঘরোয়া মৌসুমের জন্য প্রস্তুত হতে দুই ক্রিকেটারের এই সফরটা এড়িয়ে যাওয়াই সেরা বিকল্প ছিল।”

ভারত সফরে নিউজিল্যান্ডের টেস্ট স্কোয়াড:

কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লান্ডেল, ডেভন কনওয়ে, কাইল জেমিসন, টম লাথাম, হেনরি নিকোলস, আইজাজ প্যাটেল, গ্লেন ফিলিপস, রাচিন রাবীন্দ্র, মিচেল স্যান্টনার, উইল সামারভিল, টিম সাউদি, রস টেইলর, উইল ইয়ং ও নেইল ওয়াগনার।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি