বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘ব্রাজিলের বিপক্ষে না হেরেই খুশি মেসি’

প্রকাশ: বুধবার, ১৭ নভেম্বর, ২০২১ | ১৪:৩৫:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ইন্টারনেট
ছবি - ইন্টারনেট

আজ (বুধবার) ভোরে নিজেদের মাঠ সান হুয়ানে দক্ষিণ আমেরিকা অঞ্চলের বাছাইপর্বের ম্যাচে নেইমারহীন ব্রাজিলের সাথে গোলশূন্য ড্র করে আর্জেন্টিনা।

যদিও আরেক ম্যাচে ইকুয়েডরের কাছে চিলি হেরে যাওয়ায় কাতার বিশ্বকাপের টিকিট পেয়ে গেছে লিওনেল স্কালোনির শিষ্যরা। তবে আর্জেন্টিনা তাদের সেরা খেলা উপহার দিতে পারেনি তা বিনা বাক্যে স্বীকার করে নেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি।

“কঠিন লড়াইয়ের অপেক্ষাতেই ছিলেন তারা, আমরা জানতাম যে ম্যাচটা এরকম হবে। খুব বেশি সুযোগ পাওয়া যাবে না। ব্রাজিলের বিপক্ষে খেলা সবসময়ই কঠিন।”

ব্রাজিলের বিপক্ষে জয় না পেলেও তাদের বিপক্ষে না হারাটাই বড় ব্যাপার বলে জানান মেসি।

“ম্যাচের একদম শুরু থেকেই জয়ের ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী ছিলাম। আমরা ভালো খেলার চেষ্টা করেছি। কিন্তু সবসময় সেটা পারিনি। তবে জরুরি বিষয় হলো আমরা ভালো করছি, ম্যাচটা হারিনি এবং নিয়মিত উন্নতি করছি।”

সম্প্রতি বেশ কয়েকবার চোটের কবলে পড়া মেসি নিজের শারীরিক অবস্থার উন্নতির প্রশ্নে জানান

“আমি ভালো আছি। নইলে আমি খেলতাম না। লম্বা সময় ধরে আমি মাঠের বাইরে ছিলাম। এই ম্যাচে খেলার জন্য যে সক্রিয়তা দরকার, সেটা মোটেও সহজ কিছু না।”

ব্রাজিলের পর হাতে পাঁচ ম্যাচ বাকি রেখেই দক্ষিণ আমেরিকা অঞ্চলের দ্বিতীয় দল হিসেবে আগামী ২০২২ সালের বিশ্বকাপে জায়গা করে নিয়েছে আর্জেন্টিনা। সম্প্রতি কোপা জেতা আর্জেন্টিনা দলটি বিশ্বকাপেও নজর কাড়বেন এমনটিই প্রত্যাশা ভক্তদের।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করল ফুটবল একাডেমী নাটোরের
টুকিটাকি / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইউনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারাল সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি