বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

“মাঠের বাহিরের জিনিস নিয়ে ভাবছেন না বেনজেমা”- আনচেলত্তি

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ | ২৩:২৪:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ফেসবুক
ছবিঃ ফেসবুক

সাম্প্রতিক সময়ে দূর্দান্ত ফর্মে থাকা বেনজেমার মাঠের বাইরের সময়টা মোটেও ভালো যাচ্ছে না। পুরোনো ঘটনার জেরে বেশ কয়েকবার সমালোচিত হতে হয়েছে ফরাসি এই তারকা ফুটবলারকে।

২০১৫ সালে ‘সেক্স টেপ’ বানিয়ে জাতীয় দলের সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার অভিযোগে দোষী সাবস্ত হওয়ায় গত বুধবার মাদ্রিদ স্ট্রাইকারকে এক বছরের স্থগিত কারাদণ্ড দিয়েছে ও পাশাপাশি ৭৫ হাজার ইউরো জরিমানা করে ফ্রান্সের একটি আদালত।

যদিও সেই রায়ের প্রভাব মাঠে পরতে দেননি বেনজেমা। রায় ঘোষণার দিন রাতেই চ্যাম্পিয়ান্স লিগের ম্যাচে শেরিফের বিপক্ষে খেলতে নেমে দ্বিতীয়ার্ধের ৫৫তম মিনিটে দলের হয়ে তৃতীয় গোলটি করেন ৩৩ বছর বয়সী এই ফুটবলার।

বর্তমানে বেশ ছন্দেই আছেন মাদ্রিদের এই স্ট্রাইকার। সব প্রতিযোগিতা মিলিয়ে ২০২১-২১ মৌসুমে রিয়ালের জার্সিতে গোল সংখ্যা এখন তার পনেরো। দীর্ঘ দিন পর জাতীয় দলের হয়ে খেলতে নেমে ইউরো চ্যাম্পিয়ানশীপ ও নেশন্স লিগেও নিজের জাত চিনিয়েছিলেন তিনি।

ছবিঃ ফেসবুক

বুধবার রাতে ম্যাচ শেষে সংবাদ সম্মেলনে আনচেলত্তিকে প্রশ্ন করা হয়েছিল, বেনজেমার সাজা এবং সেটা তার ওপর কেমন প্রভাব ফেলছে তা নিয়ে। এই প্রশ্নের উত্তরে মাদ্রিদের ইতালিয়ান কোচ জানান, আদালতের রায় নিয়ে বেনজেমার সঙ্গে আমার কথা হয়নি। সে শান্ত আছে…সে কেবলই নিজের খেলা ও দল নিয়ে ভাবছে, অন্য কিছু নয়। (শেরিফের বিপক্ষে) সে খুব ভালো খেলেছে।”

ইউরোপ সেরার মঞ্চে ডি’ গ্রুপে ১২ পয়েন্ট নিয়ে শীর্ষে থাকা বেনজেমারা ইতিমধ্যেই নকআউট পর্ব নিশ্চিত করেছে। আগামী মাসের ৮ তারিখ সান্তিয়াগো বার্নাব্যুতে গ্রুপপর্বের শেষ ম্যাচে ইতালিয়ান ক্লাব ইন্টার মিলান কে আতিথ্য দিবে রিয়াল মাদ্রিদ।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি