বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মুশফিককে কোন শোকজ করেনি বিসিবি

প্রকাশ: শনিবার, ২০ নভেম্বর, ২০২১ | ১২:৪৩:০৮

নিজস্ব প্রতিবেদক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

গতকাল মুশফিকুর রহিমকে শোকজ করে সন্ধ্যায় মিটিং এর খবর প্রকাশ করা হয় বিভিন্ন গণমাধ্যমে। তবে ঘটনাটি তেমন কিছু না বলেই দাবী বিসিবির পক্ষ থেকে। যোগাযোগ করে জানা যায় মুশফিককে কোন শোকজই করেনি বাংলাদেশ ক্রিকেট বোর্ড। পাকিস্তানের বিপক্ষে টি টোয়েন্টি দলে জায়গা পাননি মুশফিকুর রহিম।

স্কোয়াডে মুশফিকুর রহিম না থাকার কারণ হিসেবে প্রধান নির্বাচক জানিয়েছিলেন মুশফিককে বিশ্রাম ‍দিয়েছে বিসিবি। কারণ হিসেবে দেখানো হয়েছে টেস্ট চ্যাম্পিয়নশিপের চার টেস্ট। পাকিস্তান ও নিউজিল্যান্ডের বিপক্ষে টানা চার টেস্টে মুশফিককে পূর্ণ ফিটে পেতেই এমন সিদ্ধান্ত বিসিবির।

প্রধান নির্বাচকের বক্তব্য দেওয়ার একদিন পর বেশ কিছু গণমাধ্যমের সাথে কথা বলেন মুশফিকুর রহিম। সেখানে মুশফিক জানান, তাকে বিশ্রাম না বরং বাদই দেওয়া হয়েছে বলে জানান মুশফিক। এসময় মুশফিক জানিয়েছিলেন তাকে পাকিস্তান সিরিজের জন্য অ্যাভলেবল কিনা জানতে চাওয়া হয়। মুশফিক নিজের প্রাতুল্যতার কথা জানিয়েছিলেণ বোর্ডকে।

সেই সাথে বোর্ডের সাথে ক্রিকেটারদের যোগাযোগের একটা ঘাটতি থাকার কথাও ইঙ্গিত দেন মুশফিকুর রহিম। এরপর বিসিবির মিডিয়া কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, “আমরা মুশফিকুর রহিমকে  চিঠি দিয়েছিলাম যাতে উনি আসে এবং কথা হয় ইন্টারভিউয়ের ব্যাপারে।”

বোর্ড এর অপারেশন্স চেয়ারম্যান আকরাম খানকে ফোন করা হলে তিনি জানান, “মুশফিক আনুমানিক ৬টার দিকে আসছিল। আমরা মূলত ওর সাথে কিছুক্ষণ কথা বলেছি যাতে ওর সাথে কোন ভুল বোঝাবুঝি না থাকে। আর ওকে কোন শোকজ করা হয়নি। শোকজ করার ব্যাপার যেটি বলছেন ব্যাপারটা এমন কিছু ছিল না।”

টেস্টে ভাল পারফর্ম করতে প্রথম টেস্ট এর ভেন্যু চট্টগ্রামে পৌছেছেন মুশফিকুর রহিম। সেখানে অনুশীলন চালিয়ে যাবেন তিনি। ২৬ নভেম্বর জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে প্রথম টেস্টে মুখোমুখি হবে বাংলাদেশ ও পাকিস্তান।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
বাংলাদেশ ফুটবল / সেনাবাহিনীকে কষ্টে হারালো সাইফ
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি