বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মুশফিক নিয়ে প্রশ্ন শুনতেই মাহমুদউল্লাহর ‘না’

প্রকাশ: বৃহস্পতিবার, ১৮ নভেম্বর, ২০২১ | ১৬:৫০:৫০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

আগামীকাল (শুক্রবার) থেকেই মাঠে গড়াবে বহুল আলোচিত বাংলাদেশ-পাকিস্তান টি-টোয়েন্টি সিরিজ। তবে ঘরের মাঠের সেই সিরিজে বাংলাদেশ দলে নেই দলের অন্যতম অভিজ্ঞ এবং নিয়মিত মুখ মুশফিকুর রহিম।

টেস্ট সিরিজের জন্য ফিট রাখতেই টি-টোয়েন্টি সিরিজে বিশ্রাম দেওয়া হয়েছে মুশফিকুর রহিমকে – দল ঘোষণার পর এমনটাই জানিয়েছিলেন প্রধান নির্বাচক মিনহাজুল আবেদিন নান্নু। যদিও বৃহস্পতিবার গণমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে আসন্ন সিরিজে না থাকা প্রসঙ্গে ভিন্ন কথা বলেছেন মুশফিকুর রহিম।

বিশ্রাম নয়, বরং খারাপ পারফরম্যান্সের জন্য নির্বাচক কমিটি, ম্যানেজমেন্ট, প্রধান কোচ সহ সবার মিলিত সিদ্ধান্তেই পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি থেকে বাদ পড়েছেন তিনি, বিষ্ফোরক এই তথ্য জানান মুশফিক।

স্বভাবতই প্রথম টি-টোয়েন্টির আগে অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদের প্রেস কনফারেন্সে উঠলো সেই প্রশ্ন। তবে সেই প্রশ্নের উওর দিতে অপারগতা জানালেন টাইগার অধিনায়ক। এ প্রসঙ্গে মাহমুদউল্লাহ রিয়াদ বলেন,

“এটা টিম ম্যানেজমেন্টের কাউকে প্রশ্ন করলে সম্ভবত ভালো হবে। দেখেন মুশফিক কি বলেছে আমি নিজেও জানি না। আগে দেখি, তারপর সম্ভবত এ নিয়ে কিছু বলতে পারবো।”

শেষ ম্যাচে নিজেদের সেরা ক্রিকেটটা খেলতে চান রিয়াদ

মাহমুদউল্লাহ রিয়াদ (ফাইল ছবিঃ ডেইলিস্পোর্টসবিডি)

তিনি আরও যোগ করেন, “আসলে এটা পুরোটাই টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত। আমি নিজে এই মুহূর্তে আসলে এটা নিয়ে কিছু বলতে চাচ্ছি না। তবে এতটুকু বলতে পারি যে আমরা অবশ্যই মুশফিককে মিস করতে যাচ্ছি।”

সাম্প্রতিক খবর

কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরের সপ্তম স্বর্গে কত ভোট পেলেন মেসি?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি