বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মেসি-ইনিয়েস্তার ফেরার বিষয়টি উড়িয়ে দিচ্ছে না বার্সা সভাপতি

প্রকাশ: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ | ১৫:২৭:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে থাকা স্প্যানিশ ক্লাব বার্সেলোনার সুদিন ফেরাতে কোচের দায়িত্ব নিয়ে নিজের পুরোনো আঙ্গিনায় ফিরেছেন কাতালান ক্লাবটির কিংবদন্তি মিডফিল্ডার জাভি হার্নান্দেজ। তার অধীনে খেলতে নামা বার্সা তাদের প্রথম ম্যাচেই জয় নিয়ে মাঠ ছাড়ে। জাভি ফেরার পর থেকে সমর্থকরা খুব করে চাইছিল তার পথ অনুসরণ করে ফিরে আসুক আরেক স্প্যানিস কিংবদন্তি আন্দ্রেস ইনিয়েস্তা ও আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি।

সদ্য বার্সায় ফেরা ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানি আলভেজকে ক্যাম্প ন্যুতে আনুষ্ঠানিকভাবে পরিচয় করিয়ে দেওয়ার অনুষ্ঠানে লাপোর্তা বলেন, “মেসি ও ইনিয়েস্তার ক্লাবে ফিরে আসার ব্যাপারে কোনো সম্ভাবনা উড়িয়ে দিতে চায় না, ভবিষ্যতে যে কোনো কিছুই হতে পারে।”

ছবিঃ ইন্টারনেট

সেই থেকে ফুটবলপাড়ায় গুঞ্জন উঠে তবে কি মেসি-ইনিয়েস্তা খেলোয়াড়রুপে আবারো ফিরবে বার্সেলোনায়? যদিও খেলোয়াড় হিসেবে তাদের ফেরা অনেকটা অসম্ভব। কারণ বর্তমানে মেসি চুক্তিবদ্ধ আছেন ফরাসি ক্লাব পিসএজির সাথে। যেখানে আছেন তার পুরোনো বন্ধু নেইমার ও জাতীল দলের দুই সতীর্থ ডি মারিয়া ও পেরেদেইস। অন্যদিকে ২০১৮ সালে জাপানের ক্লাব ভিসেল কোবেতে যোগ দেওয়া ইনিয়েস্তা চলতি বছর দলটির সঙ্গে দুই বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন।

স্প্যানিশ রেডিও কাদেনা সেরের একটি অনুষ্ঠানে ক্লাবের দুই কিংবদন্তির ন্যূ-ক্যাম্পে ফেরার বিষয়ের বক্তব্যের ব্যাখা দিয়েছেন লাপোর্তো। তিনি জানান তার বক্তব্য ভুলভাবে উপস্থাপন করা হয়েছিলো সেদিন।

“তারা (সাংবাদিক) আমাকে প্রশ্ন করেছিল, এই দুই খেলোয়াড় (মেসি ও ইনিয়েস্তা) ভবিষ্যতে বার্সেলোনায় ফিরতে পারে কি না, আমরা তাদের আবারও ক্লাবে দেখতে পাব কি না। তারা নিজেরাও সবসময় বলেছে যে তারা বার্সেলোনায় ফিরতে চায়।”

ছবিঃ টুইটার

“আমি খেলোয়াড় হিসেবে (তাদের প্রত্যাবর্তনের বিষয়ে) কথা বলছি না, কোচ হিসেবে ফেরার ব্যাপারে বলেছি। তারাও প্রকাশ্যে এই বিষয়ে কথা বলেছে। তাই তাদের বার্সেলোনায় ফেরার বিষয়টি উড়িয়ে দেওয়া যায় না”

আরও খেলার খবরঃ   চ্যাম্পিয়নস লিগে লেওয়ানদোস্কির শততম গোলের অপেক্ষায় বার্য়ান কোচ

লা লিগায় ১৩ ম্যাচে ৫ জয় ও ৫ ড্রয়ে ২০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ছয়ে উঠে এলো বার্সা। জাভির হাত ধরে কাতালান ক্লাবটি দ্রুত ছন্দে ফিরবে এমনটিই আশা সমর্থকদের।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি