বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মোহামেডানকে হারিয়ে মধুর প্রতিশোধ আবাহনীর

প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ | ১৮:৩৩:৩৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

পুরো ম্যাচে আবাহনীর চেয়ে বেশি আক্রমণ করেও জয়ের দেখা পেল না মোহামেডান। ম্যাচে ১৪টি পেনাল্টি কর্নার ও পেনাল্টি স্ট্রোক পেয়েও গোল করতে না পারায় ভুগিয়েছে সাদা-কালোদের। আগের ম্যাচ গুলোতে দুই আর্জেন্টাইন খেলোয়াড় দাপট দেখালেও আজ ছিলেন পুরাই নিষ্প্রভ।

মাওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মঙ্গলবার প্রিমিয়ার ডিভিশন হকি লিগের সুপার ফাইভের ম্যাচে মোহামেডানে ৪-২ গোলে হারিয়েছে আবাহনী। লিগের প্রথম ধাপের খেলায় চিরপ্রতিদ্বন্দ্বীদের কাছে ৪-০ গোলে হারার প্রতিশোধ তুললো এ এই জয়ে।

পঞ্চম মিনিটে পাওয়া প্রথম পেনাল্টি কর্নার থেকে গোল আদায় করে নেয় আবাহনী। মোহাম্মদ রিজওয়ানের পুশ ডাচ খেলোয়াড় ইয়ান ভাগস স্টপ করার পর দারুণ ড্রাগ ফ্লিকে লক্ষ্যভেদ করেন খোরশেদুর রহমান।

তিন মিনিট পর পেনাল্টি কর্নার থেকে মোহামেডানকে সমতায় ফেরাতে পারেননি আর্জেন্টাইন গঞ্জালো পেইয়াত। পর পর আরও তিনটি দুটি পেনাল্টি কর্নারের সুযোগ নষ্ট করার পর সমতায় ফিরে মোহামেডান। সুনীল সোমারপিতের পুশে সারোয়ার হোসেন স্টপ করার পর পেইয়াতের হিট ঠিকানা খুঁজে পায়।

২৩তম মিনিটে বিয়র্ন কেলারমানের হিট ফেরান মোহামেডান গোলরক্ষক আল আমিন। পাঁচ মিনিট পর কেলারমানের হিটে গোলমুখ থেকে নিখুঁত টোকায় আবাহনীকে এগিয়ে নেন আরশাদ হোসেন। ৩৪তম মিনিটে পাওয়া দ্বিতীয় পেনাল্টি কর্নার থেকে খোরশেদের গোলে ব্যবধান বাড়িয়ে নেয় আবাহনী।

৩৯তম মিনিটে পেইয়াতের পেনাল্টি স্ট্রোক ডান দিকে ঝাপিয়ে ফিরিয়ে আবাহনীকে জয়ের পথে রাখেন গোলরক্ষক আবু সাইদ নিপ্পন। তৃতীয় কোয়ার্টারের শেষ দিকে পিসি থেকে পেইয়াতের লক্ষ্যভেদে জমে ওঠে ম্যাচ। ৫৮তম মিনিটে পাল্টা আক্রমণ থেকে দলের জয় নিশ্চিত করে ফেলেন কোলমান। সতীর্থের লং বল ধরে গোলরক্ষককে কাটিয়ে কিছুটা জায়গা করে নিয়ে রিভার্স হিটে লক্ষ্যভেদ করেন এই ডাচ খেলোয়াড়।

১৪ ম্যাচে ৩৬ পয়েন্ট নিয়ে টেবিলে দ্বিতীয় স্থানে আছে আবাহনী। এক ম্যাচ কম খেলা মোহামেডান ৩৩ পয়েন্ট নিয়ে আছে তৃতীয় স্থানে।

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি