বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

মোহামেডান-মেরিনার্স ম্যাচের আগে ঢাকায় জাপানিজ আম্পায়ার

প্রকাশ: বৃহস্পতিবার, ১১ নভেম্বর, ২০২১ | ১৯:৩৪:৩৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

প্রিমিয়ার ডিভিশন হকি লিগে গ্রুপ পর্বের খেলা প্রায় শেষের দিকে চলে আসলেও এখনো হয়নি কোন বড় ম্যাচ। ক্লাব কাপে আলোচনা-সমালোচনা পর লিগেও আম্পায়ার নিয়ে নানা অভিযোগ আছে দল গুলোর। দেশিদের পাশাপাশি লিগে এখন পর্যন্ত দুই বিদেশি আম্পায়ার ম্যাচ পরিচালনা করলেও মোহামেডান ও মেরিনার্স ম্যাচের আগে আরও একজন বিদেশি আম্পায়ার এনেছে হকি ফেডারেশন।

এবারের লিগে প্রথম বারের মত আগামীকাল শুক্রবার মুখোমুখি হবে মোহামেডান স্পোর্টিং ক্লাব ও মেরিনার্স। ক্লাব কাপ হকির সেমিফাইনালে এই দুই দলের খেলার কথা থাকলেও ডিসিপ্লিনারি সিদ্ধান্তের প্রতিবাদে মাঠেই আসেনি সাদা-কালোরা। ফলে সরাসরি ফাইনাল খেলেছিল মেরিনার্স। এর আগে দলবদলের সময় সারওয়ার মুর্শেদ শাওনকে নিয়ে উত্তেজনায় জড়িয়েছিল এই দুল ক্লাব।

মোহামেডান ও মেরিনার্স ম্যাচের আগে উড়িয়ে নিয়ে আসা হয়েছে জাপানিজ এক আম্পায়ারকে। তবে উত্তজেনাপূর্ণ এই ম্যাচে তিনি দায়িত্ব পালন করবেন কিনা এটা এখনো চূড়ান্ত নয়। কারা কারা ম্যাচ পরিচালনার দায়িত্বে থাকছেন তা ম্যাচের দিন লিগ কমিটি সিদ্ধান্ত নিবে। এদিকে এবারের লিগে দুই দলই এখনো অপরাজিত, সব গুলো ম্যাচ জিতেছে তাঁরা। তাই এই ম্যাচ যে উত্তেজনা ছড়াবে সেটা নিশ্চিত বলা যায়।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মেসি ব্যালন ডি’অরের যোগ্য ছিলেন না, দাবি রিয়াল মিডফিল্ডার টনি ক্রুসের
বাংলাদেশ ফুটবল / জোড়া গোলে অভিষেক রাঙালেন ভ্রানিয়াস
বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি