বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ম্যানচেস্টার ইউনাইটেডের অন্তর্বর্তীকালীন কোচ হতে যাচ্ছেন রালফ র‌্যাঙ্গনিক

প্রকাশ: শুক্রবার, ২৬ নভেম্বর, ২০২১ | ০১:০০:২৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

ব্যর্থতার বৃত্তে ঘুরপাক খেতে থাকা ইংলিশ ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেড দিন কয়েক আগে ছাঁটাই করেন কোচ ওলে গনার সুলশারকে। এরপর থেকেই রোনালদোদের নতুন কোচের সন্ধানে নামে ইংলিশ ক্লাবটি। মাদ্রিদের হয়ে হ্যাট্রিক উয়েফা চ্যাম্পিয়ন্স লিগ জেতা ফরাসি মাস্টারমাইন্ড জিনেদিন জিদান থেকে শুরু করে মেসিদের কোচ পচেত্তিনোর নামও ছিল ম্যানইউর কোচ হতে যাচ্ছেন এমন গুঞ্জনে।

তবে জিদান ও পচেত্তিনোর এই বিষয়ে মুখ খোলার পর ফুটবল পাড়ায় এইবার এলো নতুন খবর।

রাশিয়ান ক্লাব লোকোমোটিভ মস্কোর ক্রীড়া উন্নয়নের প্রধান হিসাবে দায়িত্বে থাকা রালফ র‌্যাঙ্গনিককে নিজেদের অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দিতে যাচ্ছে রেড-ডেভিলরা।

রালফ র‌্যাঙ্গনিক। ছবি – সংগৃহীত

৬৩ বছরের র‌্যাঙ্গনিককে আধুনিক কোচিংয়ের ‘গডফাদার’ বলা হয় জার্মানিতে। বর্তমান ক্লাব লোকোমোটিভও নাকি র‌্যাঙ্গনিককে ছাড়পত্র দিতে রাজি হয়েছে। তাই স্বভাবতই ম্যান ইউনাইটেডের কোচ হতে আর কোনও বাধা রইল না রালফ র‌্যাঙ্গনিকের।

মে মাসের শেষ পর্যন্ত ছয় মাসের চুক্তিতে ম্যানচেস্টার ইউনাউটেডকে কোচিং করানো পর তিনি আরও দুই বছর পরামর্শদাতার ভূমিকায় থাকবেন বলে জানা গিয়েছে।

গত জানুয়ারিতে ল্যাম্পার্ডকে বরখাস্ত করার পর চেলসি রালফ র‌্যাঙ্গনিককে তাদের অন্তর্বর্তীকালীন কোচের প্রস্তাব দিলে সেসময় তা ফিরিয়ে দিয়েছিলেন তিনি। তবে এইবার রোনালদোদের কোচিংয়ের প্রস্তাব ফেরাচ্ছেন না তা অনেকখানি নিশ্চিত।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রাতে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কার খেলা কখন?
আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি