বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

লঙ্কা প্রিমিয়ার লিগে মিথুন-তাসকিনসহ ‘৫’ বাংলাদেশি

প্রকাশ: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ | ২৩:১৫:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

মিথুন ও তাসকিস (ছবিঃ গুগোল)
মিথুন ও তাসকিস (ছবিঃ গুগোল)

শ্রীলঙ্কার ফ্যাঞ্জাইজি ভিত্তিক ক্রিকেট টুর্নামেন্ট লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) আসন্ন আসরের প্লেয়ার্স ড্রাফটে দল পেয়েছেন পাঁচ বাংলাদেশি ক্রিকেটার।

দল পাওয়া পাঁচ টাইগার ক্রিকেটার হলেন – টপঅর্ডার ব্যাটার মোহাম্মদ মিথুন, পেসার তাসকিন আহমেদ, আল-আমিন হোসেন ও মেহেদী হাসান রানা এবং বাঁহাতি স্পিনার নাজমুল ইসলাম অপু।

মঙ্গলবার (৯ নভেম্বর) লঙ্কা প্রিমিয়ারের লিগের দ্বিতীয় আসরের জন্য অনুষ্ঠিত হয়েছে প্লেয়ার্স ড্রাফট। যেখানে মোহাম্মদ মিথুন, নাজমুল ইসলাম অপু এবং মেহেদী হাসান রানাকে দল ভিড়িয়েছে ক্যান্ডি ওয়ারিয়র্স।

আর ড্রাফট থেকে ডানহাতি দুই টাইগার পেসার তাসকিন আহমেদ এবং আল-আমিন হোসেনকে দলে নিয়েছে কলম্বো স্টারস। উল্লেখ্য দলটির আইকন হিসেবে মাঠ মাতাতে দেখা যাবে ওয়েস্ট ইন্ডিজের কিংবদন্তি ক্রিকেটার ক্রিস গেইলকে।

ইউনিভার্স বসকে সম্মান করতে বললেন গেইল

তাসকিন-আল আমিনের দল কলম্বো স্টারস আইকন ক্রিস গেইল – সংগৃহীত

গত আসরের ন্যায় লঙ্কা প্রিমিয়ার লিগের এবারের আসরেও অংশ নিবে পাঁচটি দল। দলগুলো হলো – কলম্বো স্টার্স, জাফনা কিংস, গল গ্ল্যাডিয়েটর্স, ক্যান্ডি ওয়ারিয়র্স, ডাম্বুলা জায়ান্টস।

প্রসঙ্গত আগামী ৫ ডিসেম্বর পর্দা উঠতে চলেছে লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) দ্বিতীয় আসরের। যার পর্দা নামবে ২৩ ডিসেম্বরের ফাইনালের মধ্য দিয়ে।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
ক্লাব ফুটবল / সালাহর জোড়া গোলে এভারটনকে উড়িয়ে দিল লিভারপুল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি