বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

লিগে এক থেকে চারের মধ্যে থাকতে চায় চিটাগাং আবাহনী

প্রকাশ: বৃহস্পতিবার, ২৫ নভেম্বর, ২০২১ | ২২:১৭:৪৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ফাইল ছবি।
ফাইল ছবি।

আগের চার বিদেশিকেই ছেড়ে দিয়ে নতুন ভাবে দল সাজিয়েছে চিটাগাং আবাহনী। গত মৌসুমে বিদেশি ফুটবলারদের থেকে সেভাবে সার্ভিস না পাওয়ায় প্রত্যাশিত ফলাফল করতে পারেনি বন্দর নগরীর ক্লাবটি। গত মৌসুমে লিগে পঞ্চম স্থানে থেকে শেষ করলেও আসন্ন মৌসুমে এক থেকে চারের মধ্যে থাকতে চায় দলটি।

বৃহস্পতিবার দলবদলের শেষ দিনে বাংলাদেশ ফুটবল ফেডারেশনে ২০২১-২২ মৌসুমের দলবদল সেরেছে চিটাগাং আবাহনী। আগের মৌসুমে খেলা চার বিদেশির জায়গায় দলে টেনেছে নতুন চার বিদেশি। দুই নাইজেরিয়ান ডিফেন্ডার আনিফ উইশে ও ফরোয়ার্ড হ্যাংগড পিটার ছাড়াও দলে টেনেছে আফগানিস্তান জাতীয় দলের মিডফিল্ডার ওমিদ পোপালজাই এবং দক্ষিণ আফ্রিকান মিডফিল্ডার উইলিয়াম কুলুলেকো।

এছাড়া দেশি ফুটবলারদের মধ্যে রবিউল হাঁসান, শেখ জামাল থেকে জাহিদ হোসেন, আবাহনী থেকে ফরোয়ার্ড রুবেল মিয়া, সাইফ স্পোর্টিং ক্লাব থেকে আরিফুর রহমানকে দলে ভিড়িয়েছে। তবে স্বাধীনতা কাপে জাহিদ হোসেন ও শাখাওয়াত রনির সার্ভিস পাচ্ছে না ক্লাবটি। তবে রাকিব হোসেন, মান্নাফ রাব্বি, মানিক হোসেন মোল্লা, মঞ্জুরুর মানিক ও নাসিরুল ইসলামকে ছেড়ে দিয়েছে ক্লাবটি।

আগের মৌসুমে বিদেশিদের সার্ভিস না পাওয়ায় ভাল ফলাফল করতে পারেনি চিটাগাং আবাহনী। তাই নতুন মৌসুমে নিজেদের লক্ষ্য সেট করেছে ক্লাবটি। বিদেশিদের সার্ভিস ঠিক ঠাক পেলে ২০২১-২২ মৌসুমে ভাল করা সম্ভব বলে মনে করেন ক্লাবটির ম্যানেজার আরমান আজিজ।

“আগের মত এবারো তরুণ খেলোয়াড়দের দিকেই নজর দিয়েছি। যারা চলে গিয়েছে তাঁদের জায়গা পূরণ করার জন্য যেসব তরুণরা পারফরম করেছে তাঁদের দলে এনেছি। তবে ম্যাচ না খেললে বোঝা যাবে না আমাদের শক্তি ও দূর্বলতা কোথায়। গতবার যে দল ছিল তাঁদের প্রতি বিশ্বাস ছিল তাঁরা ভাল করবে কিন্তু অপ্রত্যাশিত ভাবে ভাল রেজাল্ট হয় নাই।

কেননা আমরা অধিকাংশ ম্যাচেই চারজন বিদেশি নিয়ে খেলতে পারিনি। নতুন মৌসুমে আমাদের লক্ষ্য এক থেকে চারের মধ্যে থাকা।”

আরও খেলার খবরঃ   ডেনমার্ক-ফিনল্যান্ড ম্যাচ ঘিরে জামাল-তারিকের রাইভালিটি

স্বাধীনতা কাপে চিটাগাং আবাহনীর গ্রুপে রয়েছে শক্তিশালী বসুন্ধরা কিংস। তবে বাংলাদেশ চ্যাম্পিয়নদের বিপক্ষে মারুফুল হকের দলের পারফরমেন্স বরাবরই বেশ ভাল। এছাড়া গ্রুপের বাকি দুই বাংলাদেশ পুলিশ ও নৌবাহিনী।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি