বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

শিরোপা জিততে এক পয়েন্ট দূরে মেরিনার্স

প্রকাশ: মঙ্গলবার, ২৩ নভেম্বর, ২০২১ | ২১:৫৩:৩৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ সংগৃহীত
ছবিঃ সংগৃহীত

ক্লাব কাপ হকির শিরোপা জয়ের পর প্রিমিয়ার ডিভিশন হকি লিগেও দাপট ধরে রেখেছে মেরিনার ইয়াংস ক্লাব। প্রতিপক্ষকে উড়িয়ে দিয়ে একের পর এক জয় তুলে নিয়েছে ক্লাবটি। লিগের গ্রুপ পর্বে সব ম্যাচে জয়ের পর সুপার ফাইভেও টানা তিন জয় তুলে নিয়ে শিরোপার আরও কাছে চলে এসেছে মেরিনার্স।

সুপার ফাইভের ম্যাচে মওলানা ভাসানী জাতীয় হকি স্টেডিয়ামে মঙ্গলবার বাংলাদেশ স্পোর্টিংকে ৭-১ গোলে হারিয়েছে মেরিনার্স। লিগের প্রথম পর্ব এবং সুপার ফাইভ মিলিয়ে ১৩ ম্যাচের সবগুলো জিতে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মেরিনার্স।

প্রথম কোয়ার্টারে এক গোল পাওয়া মেরিনার্স দ্বিতীয় কোয়ার্টারে আরও চার গোল করে ম্যাচের নিয়ন্ত্রণ নেয়। শেষ দুই কোয়ার্টারে তুলে নেয় একটি করে গোল। দলের জয়ে অভিষেক করেন জোড়া গোল। বাকি পাঁচ গোলদাতা সুখজিৎ সিং, মামুনুর রহমান চয়ন, প্রদীপ মোর, মিলন হোসেন ও শাখরুখ আহমেদ।

সুপার ফাইভের শেষ দুই ম্যাচ থেকে এক পয়েন্ট পেলেই লিগ শিরোপা নিশ্চিত হবে মেরিনার্সের। তাঁদের বাকি দুই ম্যাচ মোহামেডান ও আবাহনীর বিপক্ষে। প্রথম রাউন্ডে এই দুই দলের বিপক্ষে জিতেছিল তারা।

দিনের অন্য ম্যাচে মোহামেডানকে ৪-২ গোলে হারিয়েছে আবাহনী।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / সেরাটা খেলেই সেমিফাইনালে যেতে চায় আবাহনী
খেলাধুলায় মেয়েরা / বাংলাদেশ ফুটবল / সাফের দলে নতুন দুই মুখ
আন্তর্জাতিক ক্রিকেট / অধিনায়ক না হলেও দলের নেতা কোহলিই, রোহিতের শান্তির বার্তা
বাংলাদেশ ফুটবল / বিকেএসপি / প্রতি বিভাগে বিকেএসপি গড়ে তোলার ঘোষণা প্রধানমন্ত্রীর
ক্লাব ফুটবল / কোভিড প্রাদুর্ভাবে স্থগিত টটেনহ্যাম-রেঁনে ম্যাচ
আন্তর্জাতিক ক্রিকেট / ড্যানি মরিসনের চোখে সবচেয়ে ওভাররেটেড ক্রিকেটার পোলার্ড, আন্ডাররেটেড কারা?
বাংলাদেশ ফুটবল / ছেলেদের চ্যাম্পিয়ন সিলেট, মেয়েদের রংপুর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি