বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সকালেই পাকিস্তানের চার উইকেট নিয়েছে বাংলাদেশ

প্রকাশ: রবিবার, ২৮ নভেম্বর, ২০২১ | ১১:৫৫:৪৮

নিজস্ব প্রতিবেদক

তৃতীয় দিনের শুরুটা বাংলাদেশের জন্য ভালই হয়েছে বলতে হবে। দিনের প্রথম ওভারেই শেষের দুই বলে পরপর দুই উইকেট নিয়ে নেন তাইজুল ইসলাম। এরপর মেহেদী মিরাজের বলে বোল্ড হয়ে ফিরে যান বাবর আজমও। বাবার আজমের পর আউট হয়ে যান ফাওয়াদ আলমও। চার উইকেটের মধ্যে তাইজুলের শিকার তিন উইকেট, একটি মিরাজের।

তাইজুল তো একবার হ্যাট্রিকের সুযোগও তৈরী করেছিলেন। প্রথম ওভারের শেষ দুই বলে পরপর দুই উইকেট নিয়ে হ্যাট্রিক হবার সম্ভাবনা তৈরী করেন তাইজুল ইসলাম। পরের ওভারে হ্যাট্রিক নিতে হলে তাইজুলকে নিতে হতো বাবর আজমের উইকেট। তখন সেটি না হলেও হয়েছে পরে, বাবর আজমের উইকেট নিয়েছেন মিরাজ।

এরপর ফাওয়াদ আলমও আউট হয়ে যান তাইজুল ইসলামের দারুন এক বলে, কিপিং গ্লাভসে আলতো করে লাগার পর দারুনভাবে সেটিকে তালুবন্দী করেন উইকেটকিপার লিটন কুমার দাস। আম্পায়ার আউট না দিলেও রিভিউ নেয় বাংলাদেশ। ১৪৫ রানে দিন শুরু করা পাকিস্তানের আগের দিনের উইকেট ছিলনা একটাও।

পরের দিন আর চল্লিশ রান করতেই চার উইকেট হারিয়ে ফেলে পাকিস্তান। আগের দিনের ওভার পূরণ করতে আজ দিনের খেলা শুরু হয় সাত মিনিট আগে থেকেই। সেঞ্চুরি করা আবিদ আলিকে নিয়ে এই মুহুর্তে ব্যাট করছেন উইকেট কিপার ব্যাটসম্যান মোহাম্মদ রিজওয়ান।

২৯ ওভার পর্যন্ত পাকিস্তান মাত্র ১.৭৬ রানরেটে করেছে ৫১ রান। উইকেট হারিয়েছে চারটি।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / কানাডার বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের লক্ষ্য ১৩৬ রান
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি