বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সবার মুখ বন্ধ করে দিয়েছে ওয়ার্নার- স্টিভ স্মিথ

প্রকাশ: সোমবার, ১৫ নভেম্বর, ২০২১ | ০১:৩৫:৫৪

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ফেসবুক
ছবিঃ ফেসবুক

আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ফর্ম হারিয়ে চরম অস্বস্তিতে ছিলেন ডেভিড ওয়ার্নার। বেশ কয়েক বছর ধরে আইপিএলে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে রানের বন্যা বয়ে দেওয়া অজি ওপেনার একটা সময় ফর্ম হারিয়ে জায়গা হারান হারদাবাদে দলেও।

কিন্তু ডেভিড ওয়ার্নার জানেন কখন অস্ট্রেলিয়ার জন্য নিজের সেরাটা দিতে হয়। প্রথম দিকে নড়বড়ে শুরু করলেও অস্ট্রেলিয়াকে ফাইনালের পথে নিয়ে আসায় অন্যতম অবদান এসেছে তার ব্যাট থেকেই, ফাইনালে আসার আগে করেছেন টুর্নামেন্টের চতুর্থ সর্বোচ্চ ২৩৬ রান। নিজের জাত চেনান ফাইনালেও। ৩৮ বলে ৫৩ রানের দারুণ এক কার্যকরী ইনিংস খেলে হয়েছেন সেরা খেলোয়াড়।

ছবিঃ ফেসবুক

সবমিলিয়ে আসরে ৭ ম্যাচে ৪৮.১৬ গড় আর ১৪৬.৭০ স্ট্রাইকরেটে ২৮৯ রান করেছেন ওয়ার্নার। তার থেকে বেশি রান করেছেন কেবল পাকিস্তান অধিনায়ক বাবর আজম। পাক অধিনায়ক ৬ ম্যাচে ৬০.৬০ গড় আর ১২৬.২৫ স্ট্রাইকরেটে রান করেন ৩০৩ রান।

খারাপ সময় কাটিয়ে সতীর্থের এমন ঘুরে দাঁড়ানো পারফরম্যান্সে উচ্ছ্বসিত অজিরা। স্টিভ স্মিথের মতে, নিদুকদের মুখ বন্ধ করেছেন ডেভিড ওয়ার্নার। আর অধিনায়ক ফিঞ্চের মতে, সমালোচনার জবাব ব্যাটেই দিয়েছেন তিনি।

ম্যাচশেষে স্টিভ স্মিথ বলেছেন, “এই দিনটার জন্য অনেক পরিশ্রম করেছি। গত দু’সপ্তাহ ধরে দুর্দান্ত ক্রিকেট খেলেছে ওয়ার্নার। অনেকে ওর সমালোচনা করেছিল। সবার মুখ বন্ধ করে দিয়েছে ওয়ার্নার।”

অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, “অস্ট্রেলিয়ার প্রথম দল হিসাবে টি২০ বিশ্বকাপ জিততে পেরে গর্বিত। দলের প্রত্যেকে দারুণ ক্রিকেট খেলেছে। অনেকে ওয়ার্নারের সমালোচনা করেছিলেন। সব জবাব ও ব্যাটে দিয়েছে। জাম্পা আমার কাছে টুর্নামেন্টের সেরা বোলার। সবাই নিজের সেরাটা দেওয়ার চেষ্টা করেছে। দল হিসাবে জিতেছি আমরা।”

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
আন্তর্জাতিক ক্রিকেট / দক্ষিণ আফ্রিকায় ভারত সফরের সূচি প্রকাশ
হকি / চ্যাম্পিয়নস ট্রফিতে ভাল খেলাই লক্ষ্য বাংলাদেশের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি