বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সার্জারি লাগছে না, তামিমকে ১ মাসের বিশ্রাম দিয়েছেন ইংলিশ বিশেষজ্ঞ

প্রকাশ: সোমবার, ২২ নভেম্বর, ২০২১ | ২০:১৯:৪৫

নিজস্ব প্রতিবেদক

পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজে তামিম ইকবাল খেলতে চেয়েছিলেন। বিসিবিও আশা করেছিল পাকিস্তানের বিপক্ষে অন্তত একটি টেস্ট ম্যাচে তামিমকে পাবে বাংলাদেশ। কিন্তু সেটি তো হচ্ছেই না বরং তামিম ছিটকে গেলেন আরো লম্বা সময়ের জন্য। ইংল্যান্ডে আজ ডাক্তার দেখিয়েছেন তামিম ইকবাল।

তামিমের ইঞ্জুরীতে প্রথম পর্যায়ে যে চিড় ধরা পরেছিল সেটির পরে আরো বড় একটি চিড় ধরা পরেছিল যেটির পর আর বসে থাকেননি তামিম ইকবাল খান। বিসিবির চিকিৎসা ব্যবস্থার উপর এরপর আর নির্ভর করেননি তামিম ইকবাল খান। স্টোকস-বুমরাহদের ডাক্তারের সাথে অ্যাপয়েনমেন্ট নিয়েছিলেন তিনি।

সোমবার ডাক্তার দেখিয়েছেন তিনি, জানা গেছে কমপক্ষে এক মাসের জন্য মাঠের বাইরে থাকতে হবে তামিম ইকবালকে। যেখানে তামিম ইকবালকে সম্পুর্ণ বিশ্রামে থাকতে হবে। এরপর রিহ্যাব সেশনে থাকবেন। সুতরাং পাকিস্তান সিরিজের পর নিউজিল্যান্ড সিরিজেও খেলা হচ্ছে না তামিমের।

এবিষয়ে কথা বলেছেন বিসিবি চিকিৎসক দেবাশীষ চৌধুরী জানান, “তামিমকে ইংল্যান্ডের যে চিকিৎসক দেখেছেন, দেখে তিনি উনার মতামত দিয়েছেন। এক মাসের বিশ্রাম দিয়েছেন। তার কোনো সার্জারি লাগছে না। এটা কনসারভেটিভ ম্যানেজমেন্টে সারবে। তবে সময় লাগবে। এটা বিশ্রামেই ঠিক হবে।” 

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / রাহুল-রশিদের পর পাঞ্জাব-হায়দ্রাবাদের কোচ ছিনতাই করলো লক্ষ্ণৌ!
আন্তর্জাতিক ক্রিকেট / পেইনের বদলি ক্যারি, অ্যাশেজে সুযোগ পেয়ে উচ্ছ্বাস প্রকাশ
ক্লাব ফুটবল / ওয়াটফোর্ডের মাঠে চেলসির কষ্টের জয়
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / এবার আসছে নতুন ফর্মেটের টুর্নামেন্ট নাইন্টি ব্যাশ
আজকের খেলা / ইউনাইটেড-আর্সেনাল ম্যাচসহ টিভিতে আজকের খেলা
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / টি-১০ | ১০ বলে ৫ উইকেট নিয়ে রেকর্ড গড়লেন হাসারাঙ্গা
ক্লাব ফুটবল / বেনজেমার গোলে জিতলো রিয়াল
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি