বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

সেই ‘সেক্স টেপ’ কান্ডে বেনজেমার ১ বছরের স্থগিত কারাদণ্ড!

প্রকাশ: বুধবার, ২৪ নভেম্বর, ২০২১ | ১৭:৫২:১৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

২০১৫ সালে সেক্স টেপ’ বানিয়ে জাতীয় দলের সতীর্থ ম্যাথিউ ভালবুয়েনাকে ব্ল্যাকমেইল করার চেষ্টা করেছিলেন এমনটিই অভিযোগ উঠেছিল রিয়াল মাদ্রিদের ফরাসি স্ট্রাইকার করিম বেনজেমার বিরুদ্ধে। অবশেষে তার বিরুদ্ধে তোলা সেই অভিযোগে দোষী সাব্যস্ত হয়েছেন বেনজেমা। এতে তাকে এক বছরের নিষেধাজ্ঞার দেওয়ার পাশাপাশি ৭৫ হাজার ইউরো জরিমানাও করা হয়েছে।

বুধবার যুক্তরাষ্ট্রের গণমাধ্যম দ্য নিউইয়র্ক টাইমস তাদের এক প্রতিবেদনে বেনজেমার শাস্তির খবরটি জানিয়েছে।

ছবিঃ টুইটার

রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন না বেনজেমা, কারণ বুধবার রাতে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে শেরিফের বিপক্ষে খেলবে রিয়াল মাদ্রিদ। আর মাদ্রিদের অন্যতম সেরা খেলোয়াড় বেনজেমাও তাই অনুশীলনে ব্যস্ত দলের সাথে।

ভালবুয়েনার মোবাইল ফোনে তার অন্তরঙ্গ মুহূর্তের একটি ভিডিও ক্লিপ ছিল। সেটা দিয়েই ফ্রান্সের সাবেক এই ফুটবলারকে ব্ল্যাকমেইলের চেষ্টা করা হয়েছিল। আর ওই কাণ্ডে জড়িত ছিলেন বেনজেমা তার বিরুদ্ধে আনা এমন অভিযোগে বরাবরই নিজেকে নির্দোষ দাবি করেছিলেন রিয়াল মাদ্রিদ স্ট্রাইকার।

রায় ঘোষণার পর তার আইনজীবী জানান রায়ের বিরুদ্ধে আপিল করবেন তারা। অঁতোয়ান ভেই সাংবাদিকদের বলেন, “এই রায়ে কোনোভাবেই বাস্তব ঘটনার প্রতিফলন পড়েনি।”

ছবিঃ টুইটার

২০১৫ সালে ব্ল্যাকমেইলের অভিযোগ ওঠার পর প্রায় ছয় বছর জাতীয় দলের বাইরে ছিলেন বেনজেমা। ২০১৬ ইউরো এবং ২০১৮ বিশ্বকাপও খেলা হয়নি সময়ের সেরা এই ফুটবলারের।

তবেম ২০২০ ইউরোতে অবশেষে তাকে দলে ডাকেন ফরাসি কোচ দিদিয়ের দেশাম। নেশন্স লিগেও নিজের জাত চেনান বেনজেমা। ফাইনালে স্পেনকে হারিয়ে ফ্রান্সের শিরোপা জয়ে গোল করে রাখেন গুরুত্বপূর্ণ ভূমিকা।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি