বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

স্ত্রী ‘না’ করায় বসুন্ধরায় আসেননি নেইমারের সতীর্থ

প্রকাশ: রবিবার, ২১ নভেম্বর, ২০২১ | ০০:১৮:৪০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ ইন্টারনেট
ছবিঃ ইন্টারনেট

সব কিছু চূড়ান্ত, শুধু বাকি ছিল চুক্তিপত্রে সাক্ষর করা। কিন্তু শেষ পর্যন্ত তা আর হয়ে ওঠেনি । বলছি ব্রাজিল জাতীয় দলের হয়ে খেলা ফুটবলার আন্দ্রে ফেলিপের কথা। বাংলাদেশ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের সাথে চুক্তি হওয়ার দ্বার প্রান্তে থাকলেও শেষ পর্যন্ত তা আর হয়নি।

টানা দুই বারে লিগ চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংসের লক্ষ্য এখন হ্যাট্রিক লিগ শিরোপা জেতা। সে সাথে এএফসি কাপে ভাল কিছু উপহার দেওয়া। নতুন মৌসুমের জন্য আগের তিন বিদেশিকে ধরে রাখলেও রাউল বেচারারকে ছেড়ে দেয় কিংস। তাঁর পরিবর্তে একসময় ব্রাজিল জাতীয় দলে খেলা আদ্রে ফেলিপকে আনতে চেয়েছিল বসুন্ধরা কিংস।

বাংলাদেশে এসে কোথায় থাকবেন, বেতন কত হবে সব ঠিক ঠাকও হয়েছিল কিন্তু বাগড়া বাধায় আন্দ্রে ফেলিপের স্ত্রী। চুক্তি সাক্ষরের আগে আন্দ্রে রাজি থাকলেও বাংলাদেশে আসতে রাজি হননি তাঁর স্ত্রী, এমনটাই জানালেন বসুন্ধরা কিংসের সভাপতি জনাব ইমরুল হাঁসান।

“প্রথম ১৫ দিন শুধু মাঠের ছবি, ক্লাবের ছবি, বাসার ছবি দেখেছে সে। এমনকি বেতনেও সন্তুষ্ট হয়েছিল কিন্তু চুক্তি সাক্ষরের আগে তার স্ত্রী না করে দিলেন।”

 

২০১০ সালে আমেরিকার বিপক্ষে ম্যাচে ব্রাজিলের হয়ে অভিষেক হয়েছিল আন্দ্রে ফেলিপের। একই ম্যাচে অভিষেক হয়েছিল পোস্টার বয় নেইমারের। এরপর আর মাত্র তিনটি সবমিলিয়ে সেলেসাওদের হয়ে চারটি ম্যাচ খেলেছিলেন এই ৩১ বছর বয়সী ফুটবলার।

আন্দ্রে ফেলিপকে আনতে না পারলেও ইউরোপের দেশ বসনিয়া জাতীয় দলে খেলা ৩৫ বছর বয়সী স্টোজান ভ্রাঞ্জেসকে দলে ভিড়িয়েছে বসুন্ধরা কিংস। শনিবার ঢাকায় এসে ক্লাবের সাথে চুক্তি সাক্ষর করেছেন এই ফরোয়ার্ড।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রাতে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কার খেলা কখন?
আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচসহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি