বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হার্শা ভোগলের টুর্নামেন্ট সেরা দলে ‘৩’ পাকিস্তানি, নেই কোনো ভারতীয়

প্রকাশ: মঙ্গলবার, ৯ নভেম্বর, ২০২১ | ০৯:৫৩:২৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ গুগোল
ছবিঃ গুগোল

ভারত-নামিবিয়া ম্যাচের মধ্য দিয়ে গতকাল শেষ হয়েছে টি-টোয়েন্টি বিশ্বকাপের এবারের আসরের সুপার টুয়েলভ পর্বের খেলা। এখনো সেমিফাইনাল এবং ফাইনাল ম্যাচ বাকি থাকলেও, ইতোমধ্যেই চলমান আসরের টুর্নামেন্ট সেরা দলের একাদশ বেছে নিয়েছেন ভারতের জনপ্রিয় ধারাভাষ্যকার এবং ক্রিকেট বিশ্লেষক হার্শা ভোগলে।

চলমান বিশ্বকাপ আসরের পারফরম্যান্সের উপর ভিত্তি করে গড়া এই একাদশে পাকিস্তানের সর্বোচ্চ ৩ জন ক্রিকেটার বেছে নিয়েছেন হার্শা ভোগলে। এছাড়া ইংল্যান্ড, শ্রীলঙ্কা ও দক্ষিণ আফ্রিকা থেকে ২ জন করে এবং অস্ট্রেলিয়া ও নামিবিয়া থেকে একজন করে বেছে নিয়ে জনপ্রিয় এই ধারাভাষ্যকার।

ওপেনার হিসেবে পাকিস্তান অধিনায়ক এবং এখন পর্যন্ত টুর্নামেন্টের সর্বোচ্চ রান সংগ্রাহক বাবর আজমের সাথে এই আসরের একমাত্র সেঞ্চুরিয়ান এবং দ্বিতীয় সর্বোচ্চ রান সংগ্রাহক ইংল্যান্ডের জশ বাটলারকে বেছে নিয়েছেন হার্শা ভোগলে। তিন, চার ও পাঁচে যথাক্রমে শ্রীলঙ্কার আসিথ আসালঙ্কা, দক্ষিণ আফ্রিকার এইডেন মার্করাম এবং পাকিস্তানের শোয়েব মালিক রেখেছেন তিনি।

দুই অলরাউন্ডার হিসেবে ইংল্যান্ডের মঈন আলী এবং নামিবিয়ার ডেভিড ভিসাকে রেখেছেন হার্শা ভোগলে। আর লেগস্পিনার হিসেবে শ্রীলঙ্কার স্পিন-অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে একাদশে নিয়েছেন তিনি।

আর তিন পেসার হিসেবে পাকিস্তানের শাহীন শাহ আফ্রিদির সাথে দক্ষিণ আফ্রিকার আনরিখ নরকিয়া এবং অস্ট্রেলিয়ার জশ হ্যাজেলউডকে দলে রেখেছেন হার্শা ভোগলে।

তবে আসালঙ্কা এবং মালিকের বদলে দক্ষিণ আফ্রিকার ব্যাটার রাসি ভ্যান ডার ডুসেন এবং হ্যাজেলউডের পরিবর্তে ভারতীয় পেসার জাসপ্রিত বুমরাহকে রাখা যায় নাকি, সে প্রশ্ন ভক্তদের দিকেই ছুড়ে দিয়েছেন জনপ্রিয় এই ধারাভাষ্যকার এবং ক্রিকেট বিশ্লেষক।

সোমবার দিবাগত রাতে করা এক টুইট বার্তায় হার্শা ভোগলে এ প্রসঙ্গে লিখেছেন, “টুর্নামেন্টের সেরা দল নির্বাচনের বিষয়ে আপনি কী ভাবছেন? (শুধুমাত্র পারফরম্যান্সের উপর ভিত্তি করে)। বাটলার, বাবর, আসালঙ্কা, মার্করাম, মালিক, মঈন, ভিসা, হাসরাঙ্গা, নরকিয়া, হ্যাজেলউড, আফ্রিদি? নাকি আসালঙ্কা অথবা মালিকের জায়গায় ভ্যান ডার ডুসেন। হ্যাজেলউড নাকি বুমরাহ?”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / বেঞ্চ থেকে উঠেও ইউনাইটেডকে জেতাতে পারলেন না রোনালদো
ক্লাব ফুটবল / কাঁদতে কাঁদতে মাঠ ছাড়লেন নেইমার
বাংলাদেশ ফুটবল / জয়ে টুর্নামেন্ট শুরু করলো ফুটবল একাডেমী নাটোরের
ব্যাডমিন্টন / ২০ হাজার ডলার প্রাইজমানির সানরাইজ-ইয়োনেক্স ব্যাডমিন্টন
ক্লাব ফুটবল / রামোসের অভিষেকে পিএসজির জয়ে বড় দুঃখ নেইমারের ‘কান্না’
হকি / চ্যাম্পিয়নস ট্রফির প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকায় ‘বিশ্ব শান্তি সম্মেলন’ উপলক্ষে প্রীতি ক্রিকেট ম্যাচে লড়বে সাবেকরা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি