বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হাসপাতালে সুস্থ আছেন ইয়াসির রাব্বি

প্রকাশ: সোমবার, ২৯ নভেম্বর, ২০২১ | ১৫:২০:৩১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

চট্টগ্রাম টেস্টের চতুর্থ দিনে বাংলাদেশের দ্বিতীয় ইনিংসে শাহিন শাহ আফ্রিদির বাউন্সার হেলমেটে লেগে মাঠ ছেড়েছিলেন অভিষিক্ত ইয়াসির আলী রাব্বি, নেওয়া হয়েছিল হাসপাতালে। তবে শঙ্কার কোনো কারণ নেই, সুস্থ আছেন টাইগার ব্যাটার।

সেখানে সিটি স্ক্যান করানোর নিশ্চিত হওয়া গেছে ‘গুরুতর’ কোনো চোট পাননি ইয়াসির আলী চৌধুরী রাব্বি। তবে সতর্কতা হিসেবে ২৪ ঘণ্টা তাকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। তাই এই টেস্টে আর মাঠে না হচ্ছে না রাব্বির। তার কনকাশন বদলি হিসেবে খেলবেন নুরুল হাসান সোহান।

বহুল প্রতিক্ষা শেষে চট্টগ্রাম টেস্টে অভিষেক হয়েছিল ইয়াসির আলী রাব্বির। তবে শুরুটা ভালো হয়নি বাংলাদেশি এই ব্যাটারের। প্রথম ইনিংসে মাত্র ৪ রান করেই হাসান আলীর বলে বোল্ড হয়ে ফিরেছিলেন ডানহাতি ব্যাটার।

ইয়াসির আলী রাব্বি

তবে দ্বিতীয় ইনিংসে দলের বিপর্যয়ে ব্যাট হাতে ইনিংসের হাল ধরেছিলেন অভিষিক্ত ইয়াসির রাব্বি। লিটন দাসকে সাথে নিয়ে দারুণ এক পার্টনারশিপ গড়ে বাংলাদেশের রানের চাকা সচল রেখেছিলেন তিনি।

কিন্তু চতুর্থ দিনের ১১তম ওভারে শাহিন শাহ আফ্রিদির বাউন্সার ছেড়ে দিতে চেয়েছিলেন রাব্বি। কিন্তু উঠে আসা বলের লেন্থ পড়তে না পারায় বল গিয়ে আঘাত হানে তার হেলমেটে।

এরপর অবশ্য স্বাভাবিকই মনে হয়েছে রাব্বিকে, ফের শুরু করেন ব্যাটিংও। কিন্তু এক ওভার বাদে ভালো অনুভব না করায় মাঠ ছাড়তে বাধ্য হন তিনি।

ফলে দারুণ সব শটে ৭২ বলে ৩৬ রানের সম্ভাবনাময় ইনিংসের ইতি ঘটে সেখানেই। পরবর্তীতে তার ‘কনকাশন সাব’ হিসেবে ব্যাটিং নামেন নুরুল হাসান সোহান।

 

সাম্প্রতিক খবর

ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতের হারানো সিংহাসনের দখল নিলো অস্ট্রেলিয়া
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি