বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হৃদরোগে আক্রাম্ত হয়ে তিন মাসের জন্য মাঠের বাইরে আগুয়েরো

প্রকাশ: মঙ্গলবার, ২ নভেম্বর, ২০২১ | ১৩:২০:০১

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

গত দুই মৌসুম ধরে ঠিকঠাক মতো মাঠে নামার সুযোগ পাচ্ছিলেন না আর্জেন্টাইন তারকা সার্জিও আগুয়েরো। গত মৌসুমে ম্যানচেস্টার সিটিতে ইঞ্জুরির কারণে প্রায় পুরোটা সময়ই মাঠের বাইরে সময় কাটিয়েছেন।

গ্রীষ্মে যোগ দেওয়া নতুন ক্লাব বার্সোলোনায়ও শুরুর দিকে বসে থাকতে হয়েছিলো সাইডবেঞ্চে। ইঞ্জুরি কাটিয়ে পরে দলে ফিরেন আগুয়েরো, এল ক্লাসিকোতে রিয়ালের বিপক্ষে করেন একটি গোলও।

গত বুধবার (২৭ অক্টোবর) আলাভেসের বিপক্ষে ম্যাচে ঠিকঠাক ভাবেই খেলছিলেন আগুয়েরো। তবে ৪০তম মিনিটে হঠাৎ করে তাকে মাঠ থেকে তুলে নেওয়ার ইশারা করেন আগুয়েরো। বুকে হাত দিয়ে মাঠে কিছুক্ষণ শুয়ে থাকার পর উঠে দাড়ান তিনি। বুকের ব্যথা নিয়ে মাঠ ছাড়া আগুয়েরোকে পরবর্তীতে নেওয়া হয় হাসপাতালে। পরে সিটি স্ক্যান করে দেখা যায় আগুয়েরোর হৃদ্‌যন্ত্রে সমস্যা ধরা পড়েছে। অনিয়মিত হৃৎস্পন্দন বা অ্যারিথমিয়ায় ভুগছেন আর্জেন্টাইন স্ট্রাইকার যার কারণে তাকে আগামী তিন মাস থাকতে হবে মাঠের বাইরে।

আনুষ্ঠানিক বিবৃতিতে বার্সেলোনাই জানিয়েছে খবরটা।

কাতালান ক্লাবটি জানায় ক্লাব জানিয়েছে, ডা. ইয়োসেপ ব্রুগাদার অধীনে ডায়াগনস্টিক ও থেরাপির মধ্য দিয়ে যেতে হবে আগুয়েরোকে। তাই আগামী তিন মাস কোনো ম্যাচের জন্য তাঁকে নির্বাচন করা হবে না। এই চিকিৎসাপ্রক্রিয়ার উন্নতি বিবেচনা করে নির্ধারণ করা হবে পরবর্তী কার্যক্রম।

প্রিয় বন্ধু আর্জেন্টাইন সর্তীথ লিওনেল মেসির সাথে একই ক্লাবে খেলার আশায় দুই বছরের চুক্তিতে বার্সোলোনায় যোগ দিয়েছিলেন আগুয়েরো।

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / রাতে চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ পর্বের শেষ ম্যাচে কার খেলা কখন?
আন্তর্জাতিক ক্রিকেট / আবারো মেলবোর্ন স্টারসের হয়ে খেলবেন পাকিস্তানি হারিস রউফ
বাংলাদেশ ক্রিকেট / শুরুতেই বাবর-আজহারের উইকেট নিয়েছে বাংলাদেশ
আজকের খেলা / চ্যাম্পিয়নস লিগে রিয়াল, পিএসজির ম্যাচ সহ টিভিতে আজকের খেলা
আন্তর্জাতিক ক্রিকেট / কোহলি ভারতের সর্বকালের সেরা টেস্ট অধিনায়কঃ পাঠান
ক্লাব ফুটবল / অবসর নিতে ভয় পাওয়া ইব্রাহিমোভিচ ক্যারিয়ার শেষ করতে চান এসি মিলানে
বাংলাদেশ ফুটবল / মতিঝিলের টার্ফ মাতালেন ‘প্রতিবন্ধী’ ফুটবলাররা
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি