বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

হ্যাট্রিক লিগ শিরোপা জিততে চান অস্কার ব্রুজন

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ | ২৩:৪৫:২৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

২০১৮ সালে বসুন্ধরা কিংসের দায়িত্ব নিতে প্রথম বারের মত বাংলাদেশে এসেছিলেন স্প্যানিশ অস্কার ব্রুজন। বসুন্ধরা কিংসকে দায়িত্ব নিয়ে এখন পর্যন্ত জিতেছে দেশের ঘরোয়া ফুটবলের সব গুলা ট্রফি। প্রিমিয়ার লিগ ও ফেডারেশন কাপ টানা দুইবার এবং স্বাধীনতা কাপ জিতেছে মাত্র একবার।

অস্কার ব্রুজনের সামনে এবার প্রিমিয়ার লিগ ও ফেডারেশন কাপে হ্যাট্রিক শিরোপা জেতার সুযোগ। আর এই সুযোগ শতভাগ কাজে লাগাতেন চান এই স্প্যানিয়ার্ড। এ বিষয়ে তিনি বলেন, “দারুণ সুযোগ। হ্যাট্রিক শিরোপা জয় ছাড়া এবার আর কিছু ভাবছি না। শুধু লিগ নয়, ফেডারেশন কাপেও আমাদের সুযোগ রয়েছে হ্যাট্রিক ট্রফি জেতার এবং আমরা সেটাই করতে চাই।”

গত ২ নভেম্বর থেকে প্রাক-মৌসুম প্রস্তুতি শুরু করেছে বসুন্ধরা কিংস। অধিকাংশ ফুটবলার জাতীয় দলের দায়িত্বে থাকায় এবং বিদেশিরা এখনো যোগ না দেয়ায় পুরোদমে অনুশীলন শুরু হয়নি। অস্কার ব্রুজন নিজেও রয়েছেন স্পেনে, কয়েকদিনের মধ্যে তিনিও চলে আসবেন ঢাকায়।

২০১৮-১৯ মৌসুমে ফেডারেশন কাপের ফাইনালে হারলেও স্বাধীনতা কাপ এবং প্রিমিয়ার লিগ জিতেছিল বসুন্ধরা কিংস। এরপরের মৌসুমে ফেডারেশন কাপ জয়ের পর করোনার কারণে স্থগিত হয়ে যায় মৌসুমের বাকি অংশ। ২০২০-২১ মৌসুমে ফেডারেশন কাপ জয়ের পর একক আধিপত্যে প্রিমিয়ার লিগ জয় করে বসুন্ধরা কিংস।

আগামী ২৭ নভেম্বর স্বাধীনতা কাপ দিয়ে শুরু হচ্ছে ২০২১-২২ মৌসুম। স্বাধীনতা কাপের পর মাঠে গড়াবে ফেডারেশন কাপ এরপর শুরু হবে প্রিমিয়ার লিগ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি