বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

৬ বছর পর দ্বিপাক্ষিক সিরিজ খেলতে বাংলাদেশে পৌঁছেছে পাকিস্তান

প্রকাশ: শনিবার, ১৩ নভেম্বর, ২০২১ | ০৮:৫২:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - পাকিস্তান ক্রিকেট দল
ছবি - পাকিস্তান ক্রিকেট দল

বিশ্বকাপে সেমিফাইনালেই থেমেছে পাকিস্তানের স্বপ্ন যাত্রা, যে কারণে আগেভাগেই বাংলাদেশে পা রেখেছে দলটি। ২ টেস্ট ও ৩ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় পৌঁছেছে পাকিস্তান, সর্বশেষ ২০১৫ সালে বাংলাদেশ সফরে এসেছিল তারা।

আজ সকাল ৮:১০ মিনিটে ঢাকায় এসে পৌঁছায় পাকিস্তান দল, হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সরাসরি হোটেল সোনারগাঁওয়ে উঠবে মোহাম্মদ রিজওয়ানরা। কোয়ারেন্টাইন ঝামেলা না থাকায় আগামীকাল থেকেই অনুশীলনে নেমে পড়বে পাকিস্তান দল।

পাকিস্তান দল ঢাকায় এসে পৌঁছালেও দলের সাথে আসেননি অধিনায়ক বাবর আজম ও শোয়েব মালিক, তাদের ১৬ নভেম্বর বাংলাদেশে আসার কথা রয়েছে। আগামী ১৯ নভেম্বর থেকে মাঠে গড়াবে সিরিজটি, মিরপুর ও চট্টগ্রামে হবে সিরিজের সবগুলো ম্যাচ।

১৯ নভেম্বর টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে বাংলাদেশ ও পাকিস্তানের মাঠের লড়াই, ২০ ও ২২ নভেম্বর মিরপুর শের-ই-বাংলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে সিরিজের বাকি দুই ম্যাচ। চট্টগ্রামে প্রথম টেস্ট ২৬ নভেম্বর, ৪ ডিসেম্বর মিরপুর টেস্ট দিয়ে শেষ হবে পাকিস্তানের বাংলাদেশ সফর।

সাম্প্রতিক খবর

কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / আইপিএল | ধোনিকে ছেড়ে দিতে চেন্নাইকে পরামর্শ দিলেন গম্ভীর
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরের সপ্তম স্বর্গে কত ভোট পেলেন মেসি?
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি