বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রিয়ালকে হারিয়ে উড়তে থাকা শেরিফকে মাটিতে নামালো ইন্টার

প্রকাশ: বৃহস্পতিবার, ৪ নভেম্বর, ২০২১ | ১০:৩৭:৩৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

চ্যাম্পিয়নস লিগের রেকর্ড ১৩ বারের চ্যাম্পিয়ান রিয়াল মাদ্রিদকে হারিয়ে চমক দেখায় শেরিফ। তার আগে নিজেদের প্রথম ম্যাচে শাখতারকে হারায় দলটি। দুই ম্যাচে পয়েন্ট নিয়ে উড়তে থাকা শেরিফকে ৩-১ গোলে হারিয়ে মাটিতে নামিয়ে আনে ইন্টার মিলান। গত রাতেও দেখা মিললো একই চিত্রের। ফিরতি লেগের ম্যাচেও ইতালিয়ান ক্লাবটি জয় পেয়েছে ৩-১ গোলের ব্যবধানে।

নিজেদের মাঠে ম্যাচের শুরু থেকে ইন্টারের একের পর এক আক্রমণে কোণঠাসা হয়ে পড়ে স্বাগতিকরা। শেরিফের গোলপোষ্টে নেওয়া ২২টি শটের মধ্যে লক্ষ্যে ছিল আটটি।

প্রথমার্ধে বেশ কয়েকবার এগিয়ে যাওয়ার সুযোগ এসেছিল ইন্টার মিলানের সামনে। তবে কখনো শেরিফের গোলকিপার, কখনো রক্ষণের খেলোয়াড়, আর কখনো বা ক্রসবার বাধায় গোল বঞ্চিত হয় মিলানের ক্লাবটি।

অবশেষে দ্বিতীয়ার্ধের ৫৪ তম ম্যাচের প্রথম গোলের দেখা পায় ইন্টার মিলান। ভিদালের সহয়তায় ক্রোয়েশিয়ান মিডফিল্ডার ব্রোজোভিচের গোলে লিড নেয় সফরকারীরা।

ম্যাচের ৫৪তম মিনিটে কর্নার থেকে ভেসে আসা বল ডি বৃজ হেড করলে তা ফিরিয়ে দেন শেরিফ গোলরক্ষক। তবে ফিরতি বলটি ঠান্ডা মাথায় জালে জড়ান আরেক ডিফেন্ডার স্ক্রিনিয়ার।

৮২তম মিনিটে আর্জেন্টাইন তারকা মার্তিনেজের বদলি হিসেবে নামেন আলেক্সিস সানচেজ। মাঠে নামার ৩০ সেকেন্ডের মধ্যেই গোল করে স্কোরলাইন ৩-০ করেন এই অভিজ্ঞ চিলিয়ান স্ট্রাইকার। নির্ধারিত সময় শেষে ম্যাচে যোগ করা সময়ে শেরিফের হয়ে একটি গোল শোধ করেন ত্রায়োরে।

এই জয়ে চার ম্যাচে সাত পয়েন্ট নিয়ে গ্রুপে পয়েন্ট টেবিলের দুইয়ে উঠে আসে ইন্টার মিলান। ছয় পয়েন্ট নিয়ে তিনে আছে শেরিফ। নয় পয়েন্ট নিয়ে শীর্ষে আছে রিয়াল মাদ্রিদ।

সাম্প্রতিক খবর

বাংলাদেশ ফুটবল / নৌবাহিনীকে গোল বন্যায় ভাসিয়ে চ্যাম্পিয়নের মত শুরু বসুন্ধরা কিংসের
বাংলাদেশ ক্রিকেট / ঢাকা টেস্টে দলে ফিরলেন সাকিব-তাসকিন, চমক নাইম শেখ
কাবাডি / নারী কাবাডির শিরোপা জিতল পুলিশ
ক্লাব ফুটবল / মেসিকে সম্মান জানাতে আইফেল টাওয়ারের নিচে বসেছে ‘৭টি স্বর্ণের ছাগল’
ক্লাব ফুটবল / ব্যালন ডি’অরে কে কি জিতলো?
ক্লাব ফুটবল / বিশ্বজুড়ে চলছে মেসি বন্দনা
বাংলাদেশ ফুটবল / পুলিশকে আটকে দিল চিটাগাং আবাহনী
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি