বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ওমিক্রন আতঙ্কে দেশে ফিরে গেলেন জাতীয় দলের নেপালি কোচ

প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১ | ২১:০১:০৯

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

করোনা ভাইরাসের নতুন ধরন ওমিক্রনে কারণে বন্ধ হয়ে যেতে পারে বিমান চলাচল। এমন আতঙ্কে নির্ধারিত সময়ের আগেই দেশে ফিরে যাচ্ছেন বাংলাদেশ জাতীয় উশু দলের নেপালি কোচ মোহন বাহাদুর পাণ্ডে মাগার। যদিও তার ভিসার মেয়াদ ৩১ ডিসেম্বর পর্যন্ত ছিল। কিন্তু আগেভাগেই তিনি চলে যাচ্ছেন।

ঢাকা ছাড়ার আগে এই নেপালি কোচ বলেন, “খুব দ্রুতই ছড়িয়ে যাচ্চে নতুন করোনা ওমিক্রন। অনেক দেশই তাদের বিমান চলাচল সীমিত করেছে। ইতোমধ্যে ভারতেও রোগী শনাক্ত হয়েছে। তাই নেপালে ফিরে যেতে চাই। সেখানে আমার স্ত্রী ও তিন সন্তান চিন্তায় আছে আমার জন্য।”

পাণ্ডের জন্য টিকেট নিশ্চিত করছে বাংলাদেশ উশু ফেডারেশন। সাধারণ সম্পাদক দুলাল হোসেন বলেন, “ওমিক্রন আতংকে রয়েছে পাণ্ডে। তাই আমরা তাকে যথাসম্ভব দেশে পাঠিয়ে দিচ্ছি।”

তিনি আরো বলেন, “বিশ্ব উশু চ্যাম্পিয়নশিপে দু’টি স্বর্ণসহ ৩৪টি পদক পেয়েছি আমরা। এশিয়ান ট্রেডিশনাল উশুতেও ১৩টি পদক জিতেছি। তাই আমরা চেয়েছিলাম ২০২৩ সাউথ এশিয়ান (এসএ) গেমসের জন্য দু’বছর ব্যাপী প্রশিক্ষণ কার্যক্রম চালাতে। কিন্তু মিরপুরের শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামে অনেক ফেডারেশনই তাদের অনুশীলন কার্যক্রমের জন্য অনুমতি নিয়ে রেখেছে। আমরা যাযাবরের মতো ঘুরছি। নির্ধারিত ভেন্যুর অভাবে অনুশীলন করাতে পারছি না। তাই নেপালি কোচকেও আটকে রাখতে পারছি না। তবে আমরা ইরান ও চীনের কোচ খুঁজছি এসএ গেমসে স্বর্ণ জেতার স্বপ্নপূরণের জন্য।”

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মেসির ফেরার রাতে পিএসজির গোলউৎসবে রামোসের প্রথম গোল
ক্লাব ফুটবল / লেভানদোভস্কি ছাড়াই বার্লিনের জালে ‘এক হালি গোল’ বায়ার্নের
ক্লাব ফুটবল / ৮ মিনিটের তান্ডবে টটেনহ্যামকে হারিয়ে জয়ে ফিরল চেলসি
ক্লাব ফুটবল / রোমাঞ্চের তুলিতে প্রত্যাবর্তনের গল্প লিখে কোনরকম জান বাঁচালো রিয়াল
আন্তর্জাতিক ক্রিকেট / ‘৪’ রানের জন্য দক্ষিণ আফ্রিকায় শেষ ইজ্জতটুকুও হারালো ভারত
ক্লাব ফুটবল / মানে ও সালাহকে ছাড়াই বড় জয়ে ব্যবধান কমালো লিভারপুল
ক্লাব ফুটবল / এমবাপ্পেকে রিয়ালে যাওয়ার পরামর্শ পিএসজি কিংবদন্তি ইব্রাহিমোভিচের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি