বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ক্লুজনারের পর আফগানিস্তান ক্রিকেটের দায়িত্ব ছাড়লেন শন টেইট

প্রকাশ: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ | ২০:১০:১০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

গতকালই আফগানিস্তান ক্রিকেট দলের হেড কোচ হিসেবে দায়িত্ব ছাড়ার ঘোষণা দেন দক্ষিণ আফ্রিকার সাবেক অলরাউন্ডার ল্যান্স ক্লুজনার, আগামী ৩১ ডিসেম্বর শেষ হচ্ছে আফগান-ক্লুজনার সম্পর্ক।

এবার আফগানিস্তান ক্রিকেট দলের বোলিং কোচের দায়িত্ব ছাড়ার ঘোষণা দিয়েছেন অস্ট্রেলিয়ার সাবেক তারকা পেসার শন টেইট, আফগানদের বোলিং কোচ হিসেবে আর কাজ করবেন না তিনি।

গত জুনে আফগানিস্তানের বোলিং কোচ হিসেবে দায়িত্ব নেন টেইট, তার অধীনেই বিশ্বকাপে দারুণ পারফর্মেন্স করেছেন নাভিন উল হক, হামিদ হাসান, শাপুর জাদরানরা। আফগানিস্তানের বোলিং কোচ হিসেবে কাজ করলেও চুক্তির শর্ত অনুযায়ী কখনো আফগানিস্তানে যাননি অজি এই পেসার।

ফ্রাঞ্চাইজি ক্রিকেটের দলের সাথে টেইটের কাজ করার অভিজ্ঞতা থাকলেও আফগানিস্তানই ছিল তার প্রথম কোন জাতীয় দলের সাথে কাজ করা। সেই অভিজ্ঞতার পর টেইট জানিয়েছেন, আফগানিস্তানের সাথে কাজ করাটা ছিল তার জন্য দারুণ ব্যাপার।

আফগানিস্তানের বোলিং কোচের দায়িত্ব ছাড়ার পর শন টেইট বলেন, “আফগানিস্তারে সাথে আমার কাজের সময়টা বেশ ভালো ছিল। দেশটির তরুণ পেসারদের নিয়ে কাজ করে ভালোই লেগেছে আমার। আমি মনে করি, ভবিষ্যতে তারা দারুণ কিছুই করবে। ক্লুজনারের মতো ক্রিকেটীয় মানসিকতার সঙ্গে কাজ করাটা দারুণ ব্যাপার।”

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / কানাডার বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের লক্ষ্য ১৩৬ রান
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি