বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

ঢাকা টেস্টে খেলা অনিশ্চিত সাইফ হাসানের

প্রকাশ: বুধবার, ১ ডিসেম্বর, ২০২১ | ১৪:২২:৩৩

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - ফেসবুক
ছবি - ফেসবুক

এমনিতেই ব্যাট হাতে সময়টা ভালো যাচ্ছে না টাইগার ওপেনার সাইফ হাসানের, টি-টোয়েন্টি সিরিজে দুই ম্যাচে ১ ও ০ রানের পর চট্টগ্রাম টেস্টেও দুই ইনিংসে ১৪ ও ১৮ রান। সবচেয়ে দৃষ্টিকটু ছিল সাইফের ব্যাটিংয়ের ধরন, ব্যর্থতার পরেও দ্বিতীয় টেস্টের স্কোয়াডে জায়গা পেয়েছেন তিনি।

ঢাকা টেস্টের দলে থাকলেও খেলা অনিশ্চিত সাইফ হাসানের, টাইফয়েডে আক্রান্ত হয়েছেন টাইগার এই ওপেনার, ৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ম্যাচে সাইফের খেলা অনিশ্চিত বলে ডেইলি স্টারকে জানিয়েছেন বিসিবির চিকিৎসক দেবশীষ চৌধুরী।

সাইফের টাইফয়েড পজিটিভ আসার বিষয়টি নিশ্চিত করে দেবাশীষ চৌধুরী বলেন, “সাইফ টাইফয়েডে আক্রান্ত হয়েছে। এসব ক্ষেত্রে শরীর খুব দুর্বল হয়ে যায়। এরকম দুর্বলতা নিয়ে খেলা সম্ভব হয় না। টাইফয়েডের নিয়মিত যে চিকিৎসা আছে তা ইতোমধ্যে শুরু হয়েছে।”

চট্টগ্রাম থেকে আজ ঢাকায় ফেরার কথা রয়েছে বাংলাদেশ দলের, টাইফয়েড পজিটিভ আসায় ৪ ডিসেম্বর থেকে শুরু হতে যাওয়া ঢাকা টেস্টের আগে সাইফের সুস্থ হওয়ার সম্ভাবনা বেশ কম বলেই জানিয়েছেন দেবাশীষ চৌধুরী। যে কারণে তার খেলার সম্ভাবনা বেশ ক্ষীণ।

সিরিজের প্রথম টেস্টে প্রথম ইনিংসে ৪৪ রানে এগিয়ে থেকেও ব্যাটারদের ব্যর্থতায় ৮ উইকেটের হার নিয়ে মাঠ ছাড়তে হয়েছে টাইগারদের, ২ ম্যাচ সিরিজে ১-০ তে এগিয়ে আছে পাকিস্তান। সিরিজটি আইসিসি টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / কানাডার বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের লক্ষ্য ১৩৬ রান
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি