বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

নিজেদের ভুলে হোঁচট খেলো ইউনাইটেড

প্রকাশ: বৃহস্পতিবার, ৯ ডিসেম্বর, ২০২১ | ০৮:৫৪:০২

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবি - সংগৃহীত
ছবি - সংগৃহীত

প্রিমিয়ার লিগে আগের ম্যাচে ইউনাইটেডের একাদশে থাকা কেউই ছিল না চ্যাম্পিয়ন্স লিগে ইয়াং বয়েজের বিপক্ষে। এগারোটি পরিবর্তন নিয়ে নিজেদের ঘরের মাঠে খেলতে নামা রাল্ফ র‍্যাঙ্গনিকের শিষ্যরা শুরুটাও করেছিল দারুণ। ম্যাচের শুরুতে গোল পেলেও নিজেদের ডিফেন্ডারের বাচ্চাসুলভ ভুলের খেসারত দিতে হয় ইউনাইটেডকে।৷ আর তাতেই পুঁচকে ইয়াং বয়েজের সাথে পয়েন্ট ভাগাভাগি করতে হলো ইংলিশ ক্লাবটির।

একাদশে এগারোটি পরিবর্তন নিয়ে মাঠে নামা ম্যানচেস্টার ইউনাইটেডের সাইড বেঞ্চেও ছিলেন না দলটির বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো। এর আগেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে নকআউট রাউন্ড নিশ্চিত করায় দলের গুরুত্বপূর্ণ খেলোয়াড়দের এই ম্যাচে বিশ্রাম দেন নতুন কোচ।

ওল্ড ট্রাফোর্ডে মাত্র নবম মিনিটেই এগিয়ে যায় স্বাগতিক দলটি। বাঁ দিকের বাইলাইনের কাছাকাছি থেকে লুক শ’র ক্রস থেকে অ্যাক্রোবেটিক শটে দারুণ এক গোল করেন দলটির তরুণ ইংলিশ ফরোয়ার্ড গ্রিনউড।

তবে এরপরের গল্পটি একেবারে হতাশার স্বাগতিক দলটির জন্য। একের পর এক গোলের সুযোগ হাতছাড়া করতে থাকে মাতা, লিংগার্ডরা। বিরতির আগে উল্টো ইয়াং বয়েজকে গোল উপহার দিয়ে বসে ইউনাইটেড ডিফেন্ডার ফন ডি বিক। ফন ডি বিক অবশ্য আত্মঘাতী গোল করেননি, তবে নিজেদের ডি বক্সের সামনে তিনি বল তুলে দেন প্রতিপক্ষের
ফাবিয়ানের পায়ে। এমন সুযোগ আর হাতছাড়া করেনি ফাবিয়ান। বাঁ পায়ের জোরালো এক শটে গোল করে সুইস ক্লাবটিকে সমতায় ফেরান তিনি।

দ্বিতীয়ার্ধে তেমন আক্রমণ করতে পারেনি স্বাগতিকরা। তবে বেশ কয়েকবার সুযোগ পেয়েও তা হাতছাড়া করে সফরকারী দলটি।

ছয় ম্যাচে তিন জয় ও দুই ড্রয়ে ১১ পয়েন্ট নিয়ে শীর্ষে ম্যানচেস্টার ইউনাইটেড। এক ম্যাচ করে কম খেলে ভিয়ারিয়াল ৭ পয়েন্ট নিয়ে দুইয়ে, ৬ পয়েন্ট নিয়ে আতালান্তা তিনে আছে। ৬ ম্যাচে ৫ পয়েন্ট নিয়ে বিদায় নিয়েছে ইয়াং বয়েজ।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / কানাডার বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের লক্ষ্য ১৩৬ রান
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি