বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

বঙ্গবন্ধু কাপ টিটিতে বিকেএসপি সেরা

প্রকাশ: শুক্রবার, ৩ ডিসেম্বর, ২০২১ | ২০:৪৭:১৬

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

বিকেএসপিতে অনুষ্ঠিত বঙ্গবন্ধু বিকেএসপি কাপ অনূর্ধ্ব-১৬ টেবিল টেনিস টুর্নামেন্টে একছত্র আধিপত্য বিস্তার করে বয়সভিত্তিক সব গ্রপে চ্যাম্পিয়ন হয়েছে বিকেএসপি। দুই দিনব্যাপী অনুষ্ঠিত এ টুর্নামেন্টে বালক অনূর্ধ্ব-১২ গ্রপে বিকেএসপির হাসিব চ্যাম্পিয়ন, মনিরুল রানার্সআপ হয়েছে। বালিকা গ্রপে বিকেএসপির রানী চ্যাম্পিয়ন, কেয়া রানার্সআপ।

 

এদিকে বালক অনূর্ধ্ব-১৪ গ্রপে বিকেএসপির হাসিব চ্যাম্পিয়ন, নাফিজ রানার্সআপ, বালিকা গ্রপে বিকেএসপির সিগমর চ্যাম্পিয়ন, রানী হয়েছে রানার্সআপ, বালিকা অনূর্ধ্ব-১৬ গ্রপে বিকেএসপির নাফিজ চ্যাম্পিয়ন, প্রমিত রানার্সআপ।

 

দলগত অনূর্ধ্ব-১৪ ইভেন্টে বিকেএসপি চ্যাম্পিয়ন ও রাজশাহীর নজরুল টেবিল টেনিস একাডেমি রানার্সআপএবং অনূর্ধ্ব-১৬ ইভেন্টে বিকেএসপি চ্যাম্পিয়ন ও নড়াইল টেবিল টেনিস একাডেমি রানার্সআপ হয়।

 

বিকেএসপির মহাপরিচালক ব্রিগেডিয়ার জেনারেল একেএম মাজহারুল হক প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিদ খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার হাসান মুনীর এবং ক্রীড়া কলেজের অধ্যক্ষ লে. কর্নেল ইকবাল হোসেন।

এ সংক্রান্ত আরো খবর

সাম্প্রতিক খবর

ক্লাব ফুটবল / মেসির ফেরার রাতে পিএসজির গোলউৎসবে রামোসের প্রথম গোল
ক্লাব ফুটবল / লেভানদোভস্কি ছাড়াই বার্লিনের জালে ‘এক হালি গোল’ বায়ার্নের
ক্লাব ফুটবল / ৮ মিনিটের তান্ডবে টটেনহ্যামকে হারিয়ে জয়ে ফিরল চেলসি
ক্লাব ফুটবল / রোমাঞ্চের তুলিতে প্রত্যাবর্তনের গল্প লিখে কোনরকম জান বাঁচালো রিয়াল
আন্তর্জাতিক ক্রিকেট / ‘৪’ রানের জন্য দক্ষিণ আফ্রিকায় শেষ ইজ্জতটুকুও হারালো ভারত
ক্লাব ফুটবল / মানে ও সালাহকে ছাড়াই বড় জয়ে ব্যবধান কমালো লিভারপুল
ক্লাব ফুটবল / এমবাপ্পেকে রিয়ালে যাওয়ার পরামর্শ পিএসজি কিংবদন্তি ইব্রাহিমোভিচের
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি