বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

‘৮০০ গোলের পর আরও রেকর্ড গড়তে চান রোনালদো’

প্রকাশ: শনিবার, ৪ ডিসেম্বর, ২০২১ | ০৩:১৭:৩০

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ছবিঃ টুইটার
ছবিঃ টুইটার

একবার নিজের ইনস্টাগ্রামে লিখেছিলেন, “রোনালদো রেকর্ডের পেছনে ছোটেন না, রেকর্ড-ই তাঁর পেছনে ছোটে।” বাস্তবেও যেন হচ্ছে ঠিক তাই। ক্যারিয়ারে ঠিক কত রেকর্ড গড়েছেন ক্রিস্টিয়ানো? রোনালদো নিজেও হয়তো বলতে পারবেন না। তবে আজ এমন এক কীর্তি গড়েছেন, সেটা গর্ব করে বলতে পারবেন আজীবন।

গেল মঙ্গলবার (২৩ নভেম্বর) ইউরোপ শ্রেষ্ঠত্বের আসরে  ভিয়ারিয়ালের বিপক্ষে গোল করেই ৮০০ গোলের মাইলফলকে কাছাকাছি আসেন। অপেক্ষায় ছিল, চেলসির বিপক্ষে হাইভোল্টেজ ম্যাচে গোল করে দারুণ মাইলফলকটি স্পর্শ করবেন। কিন্তু, ব্লুজদের বিপক্ষে জালের দেখা না পেলে কিছুটা হতাশই হতে হয় পর্তুগাল অধিনায়ককে। অবশেষে রেকর্ড ৮০০ গোলের মাইলফলক ছুঁয়েই ফেললেন ৩৬ বছর বয়সী তারকা।

ছবিঃ টুইটার

বৃহস্পতিবার রাতে ইংলিশ প্রিমিয়ার লিগে ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে ৩-২ গোলে আর্সেনালকে হারায় রেড ডেভিলরা। উত্তেজনাপূর্ণ লড়াইয়ে জোড়া গোল আসে রোনালদোর পা থেকে। ক্যারিয়ারের সবমিলিয়ে মোট ১০৯৭ ম্যাচ খেলা এই ফরোয়ার্ডের গোল সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ৮০১।

দারুণ এই কীর্তি গড়েই নিজের অনুভূতির কথা জানান ক্রিশ্চিয়ানো রোনালদো। সামাজিক যোগাযোগমাধ্যমে প্রতিক্রিয়া জানাতে গিয়ে পাঁচবারের বর্ষসেরা ফুটবলার বলেন, ৮০০ গোলের অনূভুতি অবিশ্বাস্য। তবুও এখানে থেমে থাকতে চান না। আরও সম্ভব্য সব রেকর্ড নিজের করে নিতে চান তিনি। টুইটারে এক ভিডিও পোষ্ট করে রোনালদো জানান,

“৮০০টিরও বেশি অফিসিয়াল গোল করা প্রথম ফুটবলার হতে পেরে খুব খুশি। কী বিস্ময়কর এবং অবিস্মরণীয় একটি পথচলা হয়ে উঠেছে এটি।”

“আমার পাশে থাকার জন্য সব সমর্থককে ধন্যবাদ। ৮০১ এবং এখনও চলছে! এই সংখ্যাটি আরও এগিয়ে চলুক এবং সম্ভাব্য প্রতিটি রেকর্ড ভাঙতে থাকুক! চলুন একসঙ্গে এগিয়ে যাই!”

একবিংশ শতাব্দীর ইতিহাসের প্রথম খেলোয়াড় হিসেবে রোনালদোই পেশাদার ক্যারিয়ারের ৫০০, ৬০০, ৭০০ এবং ৮০০ গোল করার নজির গড়েছেন।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / কানাডার বিপক্ষে টিকে থাকার লড়াইয়ে বাংলাদেশের লক্ষ্য ১৩৬ রান
ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট / স্পোর্টিং উইকেটের আশা সাকিবের, নেতিবাচক ভাবনা নেই রিয়াদের
আন্তর্জাতিক ক্রিকেট / পাকিস্তানে অস্ট্রেলিয়ার ঐতিহাসিক সফরের জন্য ‘উত্তেজিত’ রিজওয়ান
টেনিস / ‘বিস্ময়কর’ রাডুকানুর অস্ট্রেলিয়ান ওপেন থেকে বিদায়
ক্লাব ফুটবল / এই তথ্যচিত্র দেখলে আমাকে নিয়ে মানুষের ‘দৃষ্টিভঙ্গি ও ভাবনা’ বদলে যাবে: নেইমার
ক্লাব ফুটবল / ‘রোনালদোর রাগ করা স্বাভাবিক’, বুঝেছেন ইউনাইটেড কোচও
আন্তর্জাতিক ক্রিকেট / আইসিসি বর্ষসেরা টেস্ট দলে ভারত-পাকিস্তানের জয়জয়কার
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি