বিজ্ঞাপন

অফিসিয়াল গ্রুপে যোগ দিন

বাংলাদেশের স্পোর্টসভিত্তিক শীর্ষ অনলাইন ম্যাগাজিন

টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি

রিজওয়ানকে ‘স্বাধীনতা’ দিলে আরও ৮-১০ বছর খেলবেঃ আকমল

প্রকাশ: শনিবার, ১৫ জানুয়ারী, ২০২২ | ১৩:১৬:৩৭

ডেইলি স্পোর্টসবিডি ডেস্ক

ব্যাটিংয়ে কামরান আকমল, কিপিংয়ে রিজওয়ান (ছবিঃ পিসিবি)
ব্যাটিংয়ে কামরান আকমল, কিপিংয়ে রিজওয়ান (ছবিঃ পিসিবি)

গেল বছরটা স্বপ্নের মতো কেটেছে মোহাম্মদ রিজওয়ানের। ঘরে কিংবা বাইরে, ঘরোয়া কিংবা আন্তর্জাতিক ক্রিকেটে, যেখানেই খেলেছেন ব্যাট হাতে প্রতিপক্ষের বোলারদের শাসন করে রানের ফোয়ারা ছুটিয়েছেন পাকিস্তানের কিপার-ব্যাটার। বছর জুড়েই বাইশ গজে মুগ্ধতা ছড়িয়ে একের পর এক রেকর্ড গড়েছেন, তিন ফরম্যাটেই হয়ে উঠেছেন পাকিস্তানের আস্থার প্রতীক।

ভবিষ্যতেও এই ধারাবাহিকতা বজায় রাখবেন মোহাম্মদ রিজওয়ান, খেলবেন অন্তত আরও ৮ থেকে ১০ বছর – এমনটাই মনে করেন পাকিস্তানের আরেক তারকা কিপার-ব্যাটার কামরান আকমল। তাই তো রিজওয়ানের সেরাটা পেতে তাকে পূর্ণ স্বাধীনতা দেওয়ার পক্ষে বর্ষীয়ান এই ক্রিকেটার।

সম্প্রতি পাকিস্তানের জনপ্রিয় সংবাদ মাধ্যম ক্রিকেট পাকিস্তানের সাথে এক একান্ত সাক্ষাৎকারে মিলিত হয়েছিলেন কামরান আকমল। সেখানে নিজের জাতীয় দলে ফেরা প্রসঙ্গে এই বর্ষীয়ান কিপার-ব্যাটার বলেন,

“ক্রিকেট আমাকে সবকিছু দিয়েছে এবং আমি এমন ব্যক্তি নই, যে স্বার্থপর হয়ে শুধু নিজের কথাই ভাববো। আমি মনে করি, রিজওয়ান দুর্দান্ত কাজ করছে এবং সে যেভাবে খেলতে চায়, তাকে সেভাবেই খেলার স্বাধীনতা দেওয়া উচিত।”

মোহাম্মদ রিজওয়ান (ছবিঃ ইন্টারনেট)

“রিজওয়ান সবসময় কঠোর পরিশ্রমে বিশ্বাস করতেন এবং আমরা সবসময় তার নিজের খেলা এবং ক্রিকেটের দিকে মনোযোগ দিতে দেখেছি। তার বিরুদ্ধে অনেক সমালোচনা হয়েছিল কিন্তু সে তার যোগ্যতা প্রমাণ করেছে এবং সে অন্তত আরও ৮-১০ বছর খেলবে।” কামরান আকমল যোগ করেন।

কামরান আকমল (ছবিঃ পিএসএল)

পাশাপাশি তিনি কিংবা অভিজ্ঞ সরফরাজ আহমেদ নন, রিজওয়ানের পাশাপাশি পাকিস্তান দলের ভবিষ্যতের জন্য তরুণ কিপার-ব্যাটারদের প্রস্তুতির তাগিদ দিয়েছেন কামরান আকমল।

সাম্প্রতিক খবর

আন্তর্জাতিক ক্রিকেট / শানাকার ‘অভিষেক’ সেঞ্চুরির পরেও জিম্বাবুয়ের কাছে হারলো শ্রীলঙ্কা
আন্তর্জাতিক ক্রিকেট / হেনরিকসের এক অভিযোগে হুমকির মুখে পাকিস্তান ‘স্পিডস্টার’ হাসনাইনের ক্যারিয়ার
বাংলাদেশ ফুটবল / লিগের আগে ‘সারাহ রিসোর্টে’ ক্যাম্প করবে বসুন্ধরা কিংস
আন্তর্জাতিক ক্রিকেট / ভারতকে টেস্টের পর ওয়ানডে সিরিজেও হারানোর হুঁশিয়ারি বাভুমার
বাংলাদেশ ফুটবল / দেশের প্রথম কোনো ক্লাব হিসেবে ইতিহাস গড়ার পথে বসুন্ধরা কিংস
বাংলাদেশ ক্রিকেট / পুরোনো ইতিহাস নিয়ে আলোচনা করতে চান না রোডস
ক্লাব ফুটবল / রিয়াল কিংবদন্তি ‘পাকো হেন্তো’ আর নেই
টপ ট্রেন্ডিং সাকিব আল হাসান/ তামিম ইকবাল/ মুশফিকুর রহিম/ বিরাট কোহলি/ বাবর আজম/ মেসি/ নেইমার/ রোনালদো/ ব্রাজিল/ আর্জেন্টিনা/ রিয়াল মাদ্রিদ/ বার্সেলোনা/ পিএসজি