ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

বিশ্রামে নাকি ‘নির্বাসনে’ সাকিব!

বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সরাসরি স্পষ্ট করে বলেছেন সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রাম দিয়েছে বিসিবি।

নিউজ ডেস্ক

১০ মার্চ ২০২২, রাত ১২:১১ সময়

[ pjimage_-_2021-12-07T130045.977_.jpg ]

বিসিবি সাকিবকে বিশ্রাম দিয়েছে ৩০ এপ্রিল পর্যন্ত। কিন্তু প্রশ্নটা অন্যখানে, সাকিব শুধুই আন্তর্জাতিক সিরিজ থেকে ছুটি চেয়েছিলেন। তবে, সেখানে ত্রিশ এপ্রিল কেন আসবে! এই সময়ের মধ্যে সাকিবকে তাহলে মিস করতে হবে ঘরোয়া আসরও। 

বিসিবির অপারেশন্স কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস সরাসরি স্পষ্ট বলেছেন সব ধরনের ক্রিকেট থেকে সাকিবকে বিশ্রাম দিয়েছে বিসিবি। সাকিবের বিশ্রাম সেবার সময়টাতেই চলবে ঢাকা প্রিমিয়ার লিগ। ১৫ মার্চ থেকে শুরু হবে এই ঢাকা লিগ। যেখানে কমপক্ষে ৪৫ দিন এই লিগের খেলাতে অংশ নিতে পারবেন না সাকিব। জালাল ইউনুস বলেন, 

যেহেতু সে (সাকিব) কমপ্লিট রেস্টের কথা বারবার বলেছে, ওই দিকটা চিন্তা করে দিয়েছি। সে যেহেতু রেস্ট চেয়েছে... সব ধরনের ক্রিকেট থেকেই রেস্ট চেয়েছে, তো আমরা তাকে রেস্ট দিয়েছি। কী খেলবে না খেলবে, সেটা আমরা চিন্তা করিনি। আজকেও আমাদের আবার জানিয়েছে, এই সিরিজটাই সে খেলতে চায় না।

ইতোমধ্যে সাকিবকে নিয়ে ঢাক ঢোল পিটিয়ে জার্সি উন্মোচন করেছে মোহামেডান। সাকিবের কথামতই তাকে সব ধরনের ক্রিকেট থেকে বিশ্রামে রেখেছে বিসিবি। সাকিব সেখানে খেলতে পারছেন না ঘরোয়া বড় আসর ঢাকা লিগও। 

যদি ৩০ এপ্রিল পর্যন্ত সাকিব আর ক্রিকেট খেলার অনুমতি না পান তবে সাকিব খেলতে পারবেন না ঢাকা লিগেও। নিয়মানুসারে ঢাকা লিগও ৩০ এপ্রিলের আগেই সমাপ্তি হওয়ার কথা। সে হিসাবে ঢাকা লিগে খেলার সম্ভাবনা কমে যাচ্ছে সাকিবের।