ফুটবল > ট্রান্সফার

ট্রান্সফার: বার্সার বিকল্প চিন্তায় সালাহ্

ট্রান্সফার উইন্ডোতে কত জল্পনা কল্পনায় চলতে থাকে৷ অনেক খবর সত্য প্রমাণিত হবে আবার মিথ্যা। সালাহ্‌কে  নিয়ে আপাতত সরগরম স্প্যানিশ মিডিয়া।

ডেস্ক রিপোর্ট

১৫ মার্চ ২০২২, দুপুর ১০:৪৯ সময়

[ SALAH.jpg ]
সংগৃহীত

বার্সা সভাপতিকে সেদিন গণমাধ্যমের সামনে প্রশ্ন করা হয়েছিল তারা হাল্যান্ডকে নিতে কি রকম প্রস্তুতি নিচ্ছে। জবাবে সভাপতির মুখে তেমন কোন সাড়া পাওয়া যায়নি। বরং হাল্যান্ডকে বার্সা নিবেনা বলেই পরোক্ষভাবে মত প্রকাশ করেছিলেন বার্সা সভাপতি। কিন্তু দিন কয়েক যেতেই সম্ভাবনা ঘুরেছে। 

স্প্যানিশ গণমাধ্যমগুলোর খবর অনুযায়ী হাল্যান্ডকে পেতে ইতোমধ্যে কাজ শুরু করেছে বার্সা। এমনকি হাল্যান্ডকে না পাবার সম্ভাবনাও আছে৷ সেই সময় যাতে আফসোস না করতে হয় সেকারণে মোহাম্মদ সালাহ্ এর সাথেও যোগাযোগ করছে তারা। এক্ষেত্রে লিভারপুল তারকা সালাহ্‌কে বাড়তি রিজার্ভ হিসেবে রাখা হচ্ছে।

নাটক এর শেষ এখানেই হয়নি। প্যারিস সেইন্ট জার্মেই এর হয়ে রিয়াল মাদ্রিদের কাছে হারের পর সবাই প্যারিস ফিরলেও নিজস্ব বিমানে অনেকটা গোপনেই বার্সায় গিয়েছিলেন নেইমার। তবে সেটির সাথে অন্য কোন যোগসূত্র আছে কিনা সেটি জানা নেই।

খবর অনুযায়ী নেইমার ও মেসিকে ফেরার ব্যাপারেও  কথাবার্তা চলছে বার্সার মধ্যে। সেই কারণেই হুট করে হাল্যান্ডকে নিয়ে আলোচনা থমকে গিয়েছিল বলেও জানায় স্প্যানিশ এক শক্তিশালী গণমাধ্যম। মেসির বাবা ইতোমধ্যে বার্সার সাথে ফোনালাপ চালাচ্ছেন বলেই জানা গেছে। 

অন্যদিকে আরেক প্যারিস তারকাও চুক্তি আর নবায়ন করছে না বলেই নিশ্চিত হওয়া গেছে। আর্জেন্টাইন সুপারস্টার আনহেল ডি মারিয়া এবছর আর প্যারিসের সাথে থাকবেন না। পুরোনো ক্লাব বেনফিকাতেই ফিরে যাবার সম্ভাবনা আছে তার।