ফুটবল > ক্লাব ফুটবল

‘এল ক্লাসিকো’ শেষ বেনজেমার!

স্প্যানিশ লা লিগায় চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে খেলা হচ্ছে না ফরাসি তারকার।

ডেস্ক রিপোর্ট

১৯ মার্চ ২০২২, বিকাল ৫:৫৯ সময়

[ 20220319_175916.jpg ]
টুইটার

ঘরের মাঠে ইউরোপিয়ান ক্লাব ফুটবলের সবচেয়ে বড় দ্বৈরথ এল ক্লাসিকোয় খেলা হচ্ছে না করিম বেনজেমার। চোটের কারণে চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে ম্যাচ থেকে ছিটকে গেছেন ফরাসি ফরোয়ার্ড। স্প্যানিশ সংবাদমাধ্যমগুলো বিষয়টি নিশ্চিত করেছে। 

গত সোমবার স্প্যানিশ লা লিগায় রিয়াল মায়োর্কার মাঠে লস ব্লাংকোসদের ৩-০ ব্যবধানে জয়ের ম্যাচে শেষ দুটি গোল করেন বেনজেমা। নিজের দ্বিতীয় ও দলীয় তৃতীয় গোল উদ্‌যাপনের সময়ই কিছুটা অস্বস্তিতে দেখা যায় তাকে। এরপরই ৮৫তম মিনিটে পায়ের সমস্যা ইঙ্গিত করে মাঠ ছাড়েন তিনি। 

ম্যাচশেষে রিয়াল মাদ্রিদের কোচ কার্লো আনচেলত্তি জানিয়েছিলেন, বেনজেমার চোট গুরুতর নয়। কিন্তু, তারপরও আজ (শুক্রবার) এল ক্লাসিকোর আগে দলের সবশেষ অনুশীলনে যোগ দেননি। আর এতেই ফর্মের তুঙ্গে থাকা এই  ফরাসি তারকার এল ক্লাসিকো শেষ দেখছেন মার্কা। স্প্যানিশ দৈনিকটির জানিয়েছে, শুধুই রিয়াল মাদ্রিদ ম্যাচ নয়; চোটের কারণে ফ্রান্সের হয়েও ম্যাচ মিস করতে পারেন ৩৪ বছর বয়সী এই তারকা। 

রিয়াল মায়োর্কোর বিপক্ষে লিগে টানা চার ও সব প্রতিযোগিতা মিলিয়ে টানা পাঁচ ম্যাচে জালের দেখা পান বেনজেমা। এই পাঁচ ম্যাচে আট গোল করেছেন তিনি। লা লিগায় সর্বোচ্চ ২২ গোল নিয়ে তালিকার শীর্ষে ৩৪ বছর বয়সী এই ফুটবলার।