ক্রিকেট > বাংলাদেশের ক্রিকেট

বিজয়-নাসিরের সেঞ্চুরিতে বড় সংগ্রহের পথে প্রাইম ব্যাংক

আনামুল হক বিজয় ও নাসির হোসেন - দুইজনই সেঞ্চুরি করেছেন আজ।

নিউজ ডেস্ক

১৮ মার্চ ২০২২, দুপুর ১২:৩৮ সময়

[ IMG-20220318-WA0001.jpg ]
সংগৃহীত

অবিশ্বাস্য জুটি গড়েছেন বাংলাদেশ জাতীয় দলের একসময়ের নিয়মিত দুই সদস্য আনামুল হক বিজয় ও নাসির হোসেন। প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাবের হয়ে দুইজনই করেছেন সেঞ্চুরি। বিকেএসপির চার নাম্বার মাঠে খেলতে নেমে এই রেকর্ড করেন নাসির ও বিজয়। 

ওপেনিংয়ে নেমে আনামুল হক বিজয় শুরু থেকেই স্বাচ্ছন্দে খেলতে থাকেন। আরেক ওপেনার শাহাদাত হোসেন দিপু আউট হয়ে যান ৩ বলে ০ রান করে। বিদেশী অভিম্যানু করেন ২১ বলে ২১। এরপরই ব্যাট করতে আসেন নাসির হোসেন। 

দুইজন মিলে করে ফেলেন প্রাই দুইশ রানের পার্টনারশিপ। ৪১ ওভার শেষে প্রাইম ব্যাংকের রান ২৫৭। তখনও সেঞ্চুরি করেননি নাসির হোসেন। ১২টি চার ও দুই ছক্কায় ৯৮ রানে তখন নাসির। অপরদিকে আনামুল হক বিজয় করেছেন ১২৪ বল খেলে ১২৭ রান। ৮টি করে চার ও ছক্কা হাকিয়েছেন তিনি। 

অপরদিকে ১০২ রান করে রিটায়ার্ড করে প্যাভিলিয়নে ফিরে গেছেন নাসির হোসেন। ১২৫ বলে ১২৭ করে ফরহাদ রেজার বলে আউট হয়ে ফিরে গেছেন আনামুল হক বিজয়। রিপোর্টটি লেখা পর্যন্ত প্রাইম ব্যাংক ৪৫ ওভার শেষে চার উইকেট হারিয়ে করেছে ২৭৮ রান।

প্রাইম ব্যাংকের হয়ে আরো খেলছেন শামসুর রহমান শুভ,অলোক কাপালি, মেহেদী হাসান, নাহিদুল ইসলাম, দেলোয়ার হোসেন, রাকিবুল ইসলাম ও রুবেল হোসেন।