ফুটবল > ক্লাব ফুটবল

ঘরের মাঠে দুয়ো শুনে ‘অসুস্থ’ মেসিকে মোনাকোর বিপক্ষে দলে রাখেনি পিএসজি!

ফ্লুর মতো জ্বর থাকায় ফরাসি লীগ ওয়ানে মোনাকোর বিপক্ষে পিএসজি দলে নেই আর্জেন্টাইন মহাতারকা।

ডেস্ক রিপোর্ট

২০ মার্চ ২০২২, রাত ১:৯ সময়

[ 20220320_010901.jpg ]
টুইটার

সময়টা মোটেও ভালো কাটছে না লিওনেল মেসির। পিএসজির হয়ে ইউরোপ সেরা হওয়ার একরাশ স্বপ্ন নিয়ে প্যারিসে ছুটে এসেছিলেন সাতবারের বর্ষসেরা  ফুটবলার। কিন্তু, শুরুতে দুই গোলে এগিয়ে থাকার পরও মাত্র সতের মিনিটেই করিম বেনজেমার হ্যাট্রিকে স্বপ্ন ভেঙেছে মেসিদের। যার রেশ এখনো কাটেনি পিএসজির।

তারকাঠাসা দল নিয়েও চ্যাম্পিয়নস লিগে শেষ ষোলো থেকে বিদায় নেওয়ায় সমর্থকদের রোষানলের মধ্যেই আছে মেসি-নেইমাররা। লিগ ওয়ানে আগের ম্যাচেই ঘরের মাঠে খেলার সময় যখনই বল মেসি-নেইমারের পায়ে গেছে, সমর্থকরাও দুয়োধ্বনি দিয়েছে। যার কারণে পিএসজির সমর্থমদের প্রতি নাকি বেশ ‘বিরক্ত’ও আর্জেন্টাইন অধিনায়ক। 

তবে, সেটা যাই হোক। এত দ্রুতই ইতিহাসের অন্যতম সেরা এই ফুটবলারের দুঃসময় কাটছে না। চ্যাম্পিয়নস লিগে ব্যর্থতা, পার্ক দেস প্রিন্সেসে সমর্থকদের দুয়ো শোনার পর এবার অসুস্থতার কারণে পিএসজির দল থেকেই ছিটকে গেছেন তিনি। 

ফ্লুর মতো জ্বর আসায় পিএসজির পরবর্তী ম্যাচে খেলা হচ্ছে না সাতবারের বর্ষসেরা এই ফুটবলারের। আজ (শনিবার) এক বিবৃতিতে মোনাকোর বিপক্ষে লিওনেল মেসির দলে না থাকার বিষয়টি নিশ্চিত করেছে পিএসজি। 

ফরাসি সংবাদমাধ্যম ‘লে'কুইপ’ জানিয়েছে, ফ্লুর মতো জ্বর আসায় গত ৪৮ ঘন্টা ধরেই পিএসজি দলের বাহিরে আছেন লিওনেল মেসি। মোনাকোর বিপক্ষে মাঠে নামার আগে দলের কোন অনুশীলনেই ছিলেন না সাবেক বার্সেলোনা তারকা। পিএসজির পরবর্তী ম্যাচ খেলতে না পারলেও সবকিছু ঠিকঠাক থাকলে আর্জেন্টিনার হয়ে বিশ্বকাপ বাছাইয়ে খেলবেন তিনি। 

আগামীকাল (রোববার) ফরাসি লীগ ওয়ানে মোনাকো র বিপক্ষে মাঠে নামবে পিএসজি। লিগে শিরোপা পুনরুদ্ধারের অভিযানে ২৮ ম্যাচে ২০ জয় ও ৫ ড্রয়ে ৬৫ পয়েন্ট নিয়ে শীর্ষে আছে মেসি-নেইমাররা। ১৫ পয়েন্ট কম নিয়ে দুইয়ে মার্শেই।