ফুটবল > ক্লাব ফুটবল

‘মদ খেয়ে মাতাল হয়ে’ নেইমারের অনুশীলনে আসার খবরটি মিথ্যা!

নেইমারের কঠিন সময়ে পাশে দাঁড়িয়েছেন জাতীয় দলের সতীর্থ লুকাস পাকেতা।

ডেস্ক রিপোর্ট

২৪ মার্চ ২০২২, রাত ১১:১৪ সময়

[ neymar-bresil.jpg ]
ইন্টারনেট

সময়টা মোটেও ভালো কাটছে না নেইমারের। বড় স্বপ্ন নিয়ে বার্সেলোনা ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন ব্রাজিলিয়ান পোষ্টারবয়। কিন্তু, প্যারিসে ৩০ বছর বয়সী এই তারকার চ্যালেঞ্জ মুখ থুবড়ে পড়েছে। 

একের পর এক চোটের কল্যাণে আগের সেই ধারালো নেইমার আর নেই। গোলমুখেও বড্ড অচেনা তিনি। তবুও নিয়মিত খবরের শিরোনাম হচ্ছেন। ইতিবাচক কিংবা নেতিবাচক নেইমার যেন কখনওই খবরের শিরোনামের বাহিরে থাকছেন না। 

সাম্প্রতি ফের নেতিবাচক খবরের শিরোনাম হয়েছেন নেইমার। ফরাসি সংবাদমাধ্যম আরএমসি গুরুতর এক অভিযোগ এনেছিলেন ব্রাজিলিয়ান তারকার বিরুদ্ধে। পত্রিকাটি দাবি করে বসে, ক্লাবের অনুশীলনে নাকি মদ খেয়ে মাতাল হয়ে আসেন নেইমার!

আরএমসি স্পোর্টের এক প্রতিবেদনে ফরাসি সাংবাদিক ড্যানিয়েল রিওলো বলেছেন, “অনুশীলনে নেইমার কঠোর পরিশ্রম করেন। কিন্তু সে এখন অনুশীলনে পৌঁছায় খুব বিধ্বস্ত অবস্থায়। প্রায় মাতাল অবস্থায়। এভাবেই পিএসজির বিপক্ষে প্রতিশোধ নিচ্ছে নেইমার। পিএসজি সমর্থকরা তার ভণ্ডামি এবং নেটফিক্সে ডকুমেন্টরি নিয়ে একদমই আগ্রহী নন।”

রিওলোর এই মন্তব্যের পর থেকে ফের বিতর্কের কেন্দ্র বিন্দুতে চলে আসেন নেইমার। নেট দুনিয়ায় পিএসজি সমর্থকরাও ব্রাজিলিয়ান তারকার তীব্র সমালোচনা করছে। যদিও এই বিষয়ে এখনও কিছুই বলেননি নেইমার। 

তবে, তার আগেই বিষয়টি নিয়ে মুখ খুলেছেন নেইমারে জাতীয় দলে সতীর্থ লুকাস পাকেতা। কাতার বিশ্বকাপ বাছাইপর্বে এখন চিলির বিপক্ষে মাঠে নামার প্রস্তুতি নিচ্ছে ব্রাজিল। তার আগেই সাংবাদিকদের সঙ্গে নেইমারের বিষয় নিয়ে কথা বলেছেন ব্রাজিলিয়ান মিডফিল্ডার। 

লুকাস পাকেতা নেইমারের বিরুদ্ধে আনা গুরুতর সব অভিযোগ উড়িয়ে দিয়েছেন। ২৪ বছর বয়সী ব্রাজিলিয়ান এই মিডফিল্ডার সাফ জানিয়ে দিয়েছেন এসব মিথ্যা। লুকাস পাকেতা জানান নেইমারের ব্যক্তিত্ব যেমন অসাধারণ; পেশাদার হিসেবেও দারুণ। 

“কারও বিষয়ে এভাবে উদ্ভট কথা বলা বা মিথ্যা তথ্য ছড়ানো খুবই অসম্মানজনক। অবশ্যই, নেইমার এ বিষয়ে মন্তব্য করেনি। আমি বিশ্বাস করি, আরএমসি স্পোর্টের রিপোর্ট মিথ্যা।”

“আসল কথা হলো, নেইমার একজন দুর্দান্ত ব্যক্তি, দারুণ পেশাদার, যার অবিশ্বাস্য প্রতিভা রয়েছে। নিঃসন্দেহে সে ব্রাজিল দলের সেরা খেলোয়াড়।”

বিশ্বকাপ বাছাইয়ে ভোরে মারাকানায় চিলির বিপক্ষে লড়বে ব্রাজিল। ইতোমধ্যে, ১৫ ম্যাচে ১২ জয় ও ৩ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে লাতিন আমেরিকা অঞ্চল থেকে সবার আগে বিশ্বকাপের টিকিট নিশ্চিত করে ফেলেছে সেলেসাওরা।