ফুটবল > ক্লাব ফুটবল

২০২৬ পর্যন্ত ইউনাইটেডের সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ালেন ব্রুনো ফার্নান্দেজ

রেড ডেভিলদের সঙ্গে চুক্তি নবায়ন করলেন পর্তুগিজ এই মিডফিল্ডার। 

ডেস্ক রিপোর্ট

১ এপ্রিল ২০২২, রাত ৯:৩১ সময়

[ 20220401_213254.jpg ]
টুইটার

২০২০ সালের জানুয়ারি শীতকালীন দলবদলে পর্তুগিজ ক্লাব স্পোর্টিং ছেড়ে ম্যানচেস্টার ইউনাইটেডে যোগ দেন ব্রুনো ফার্নান্দেজ। ওল্ড ট্রাফোর্ডে এসে নতুন পরিবেশে মানিয়ে নিতে খুব বেশি সময় নেননি তরুণ এ মিডফিল্ডার। দুর্দান্ত পারফরম্যান্স করে দ্রুতই নিজেকে বানিয়ে ফেলেছেন রেড ডেভিলদের অবিচ্ছেদ্য অংশ। 

যার স্বীকৃতিস্বরূপ ২৭ বছর বয়সী এই ফুটবলারের সঙ্গে চুক্তি মেয়াদ আরও বাড়িয়েছে ম্যানচেস্টার ইউনাইটেড। ২০২৬ সাল পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডেই থাকছেন ‘পর্তুগিজ ম্যাগনিফিক্যো’। 

আজ (শুক্রবার) নিজেদের ওয়েবসাইটে এক বিবৃতিতে ব্রুনো ফার্নান্দেজে সঙ্গে চুক্তি নবায়নের কথাটি নিশ্চিত করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। নতুন চুক্তিতে মেয়াদ আরও এক বছর বাড়িয়েছেন তারকা এ মিডফিল্ডার। 

স্পোর্টিং ছেড়ে ইউনাইটেডে যোগ দেওয়ার সময় ব্রুনো ফার্নান্দেজ ও রেড ডেভিলদের সঙ্গে পাঁচ বছরের চুক্তি হয়েছিল। চুক্তি পত্রে উল্লেখ ছিল, চাইলে এক বছর বাড়তি থেকে যেতে পারবেন ২৭ বছর বয়সী তারকা খেলোয়াড়। দারুণ ফর্মে থাকা এই ফুটবলারের সঙ্গে তাই করেছে ইউনাইটেড। 

নতুন চুক্তি মোতাবেক, ইউনাইটেডে আগে চেয়ে বেশি বেতন পাবেন ব্রুনো ফার্নান্দেজ। যা তাকে নিয়ে যাবে ক্লাবের সর্বোচ্চ বেতনভোগী খেলোয়াড়দের কাতারে।

চুক্তির মেয়াদ আরও এক বছর বাড়িয়ে ম্যানচেস্টার ইউনাইটেডের ওয়েবসাইট নিজের উচ্ছ্বসিত অনুভূতির কথা জানান ব্রুনো ফার্নান্দেজ। রেড ডেভিলদের হয়ে সামনের দিনেও নিজের সবকিছু উজাড় করে দিবেন বলে জানান পর্তুগিজ মিডফিল্ডার। 

এখানে আমি আরও অনেক কিছু অর্জন করতে চাই। নিজের সবকিছু উজাড় করে দিতে চাই। আমি জানি, দলের অন্য খেলোয়াড় ও ক্লাবের অন্যদের চাওয়াও একই। আমরা ভক্তদের এমন সাফল্য উপহার দিতে চাই, যা তাদের প্রাপ্য।

এখন পর্যন্ত সব প্রতিযোগিতা মিলিয়ে ইউনাইটেডের হয়ে ১১৭টি ম্যাচ খেলেছেন ব্রুনো ফার্নান্দেজ। যেখানে ৪৯টি গোলের পাশাপাশি তার নামের পাশে সতীর্থদের দিয়ে আরও ৩৯টি গোলও করিয়েছেন।